Home> রাজ্য
Advertisement

বিধিভঙ্গের অভিযোগ কালিয়াগঞ্জের বুথে, সরানো হল প্রিসাইডিং অফিসারকে

কালিয়াগঞ্জের বিধিভঙ্গের ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন

বিধিভঙ্গের অভিযোগ কালিয়াগঞ্জের বুথে, সরানো হল প্রিসাইডিং অফিসারকে

নিজস্ব প্রতিবেদন: কালিয়াগঞ্জের ৮৬ নং বুথে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ ওঠা মাত্রই সরানো হল প্রিসাইডিং অফিসারকে। ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। সোমবার সকালে ৮৬ নম্বর বুথের ভিতর বিধিভঙ্গের অভিযোগ ওঠে বিজেপি প্রার্থী কমল সরকারের বিরুদ্ধে। এদিন ভোট দিতে আসেন বিজেপি পার্থী কমল সরকার। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ভারতী সরকার। তখনই এই ঘটনা ঘটে। ভোট দেওয়ার সময়ে মেশিনে কোথায় ভোট দিতে হবে নিজের হাতে তা স্ত্রীকে দেখিয়ে দেন বিজেপি প্রার্থী। সেই ছবিই ধরা পড়ে জি ২৪ ঘণ্টার ক্যামেরায়। 

খবর প্রকাশিত হতেই তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয়েছে। এ বিষয়ে বিজেপি প্রার্থীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "কোনও নিয়মই ভাঙা হয়নি। আমরা স্বামী-স্ত্রী হিসেবে এভাবেই ভোট দিয়ে থাকি।" যদিও এই ঘটনায় বিধিভঙ্গের অভিযোগ এনে কমল সরকারের বিরুদ্ধে সরব হয় তৃণমূল। তাদের দাবি, নিয়ম ভাঙা হয়েছে। এই অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্ত হবেন বলেও জানিয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন: কালিয়াগঞ্জের ভোটে বিধিভঙ্গের অভিযোগ, কোথায় ভোট দিতে হবে স্ত্রীকে দেখিয়ে দিলেন বিজেপি প্রার্থী

যদিও শুরু থেকেই অশান্তি রুখতে কালিয়াগঞ্জে সদা সতর্ক রয়েছে প্রশাসন। সামান্যতম বচসার অভিযোগ পেতেই হাজির হচ্ছে পুলিস। বিক্ষিপ্ত কিছু ঘটনা বাদ দিলে সব মিলিয়ে আপাতত শান্তিপূর্ণ কালিয়াগঞ্জের ভোটগ্রহণ।

Read More