Home> রাজ্য
Advertisement

Jhargram: মাওবাদীদের নামে হুমকি! ঝাড়গ্রামে ফের গ্রেফতার পুলিসকর্মী

জঙ্গলমহলে ভুয়ো মাওবাদী চক্র। পুলিসের জালে হোমগার্ড-সহ ৫। ধৃতদের কাছে পাওয়া গেল পিস্তল ও নগদ টাকা।

 Jhargram: মাওবাদীদের নামে হুমকি! ঝাড়গ্রামে ফের গ্রেফতার পুলিসকর্মী

সৌরভ চৌধুরী: ব্যবধান একমাসের। ঝাড়গ্রামে মাওবাদী পোস্টারকাণ্ডে ফের গ্রেফতার পুলিসকর্মী। এবার ধরা পড়ল জামবনী থানার হোমগার্ড-সহ ৬ জন। ধৃতদের কাছে একটি পিস্তল ও নগদ ৩৫ হাজার টাকা।

জঙ্গলমহলে ফের 'মাওবাদী আতঙ্ক'। সাদা কাগজে লালকালি দিয়ে লেখা পোস্টার পাওয়া গিয়েছে বিভিন্ন জায়গায়। এমনকী, মাওবাদীদের নাম করে হুমকি, এমনকী টাকা আদায়ের জন্য চাপ দেওয়া হচ্ছে! পুলিসের কাছে অভিযোগ জমা পড়ে। তদন্তে জানা যায়. এই চক্রের মূলপাণ্ড খোদ জামবনী থানা হোমগার্ড বাহাদুর মান্ডি। সঙ্গে রয়েছে শংকর মন্ডল,মলয় কর্মকার,মহেন্দ্র হাঁসদা, বাবলু দলই, বাবুলাল সরেন নামে আরও ৫ জন।  এদিন বাড়ি থেকে অভিযু্ক্তদের গ্রেফতার করে পুলিস। 

আরও পড়ুন: Malda: এক নামে ধাঁধা, ঘুম থেকে তুলে গ্রেফতার, বিনা দোষে জেল খাটলেন বৃদ্ধ!

এর আগে, মে মাসে ঝাড়গ্রামে মাওবাদী পোস্টারকাণ্ডে উঠে এসেছিল চাঞ্চল্যকর তথ্য। তখন ২ জন পুলিসকর্মী-সহ ৩ জনকে গ্রেফতার করেছিল লালগড় থানার পুলিস। যদিও পরিবারের লোকেদের দাবি ছিল, ধৃতের সকলেই পুলিসের ইনফরমার। এলাকার সমস্ত খবর পুলিসকে দিত তারা। তাদের ফাঁসিয়েছে পুলিসের একাংশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More