Home> রাজ্য
Advertisement

পায়েল বৌমা, বিয়ের ছবি দেখিয়ে প্রমাণ দিল শ্বশুরবাড়ি

সুজয় ও পায়েল স্বামী-স্ত্রীর মিথ্যা পরিচয়ে দিঘার হোটেলে রুম নিয়েছিলেন বলে জল্পনা ছড়ায়।

পায়েল বৌমা, বিয়ের ছবি দেখিয়ে প্রমাণ দিল শ্বশুরবাড়ি

নিজস্ব প্রতিবেদন : পায়েল তাঁদের বাড়ির বৌমা। তাঁদের বাড়ির ছেলের সঙ্গে পায়েলের বিয়ের ছবি দেখিয়ে সে প্রমাণ দিল সুজয়ের বাড়ির লোক। এদিন সকালে দিঘার হোটেলের বন্ধ ঘরে এক যুবকের ঝুলন্ত দেহকে উদ্ধারকে কেন্দ্র করে ক্রমশ রহস্য দানা বাঁধে। সুজয় ও পায়েল স্বামী-স্ত্রীর 'পরিচয় ভাঁড়িয়ে' দিঘার হোটেলে রুম নিয়েছিলেন বলেও জল্পনা ছড়ায়। অবশেষে, সুজয়-পায়েলের বিয়ের ছবি দেখিয়ে সেই জল্পনায় ইতি টানল পায়েলের শ্বশুরবাড়ির লোক।

সুজয়ের মা জানান, এবছর ২১ জানুয়ারি পায়েলের সঙ্গে সুজয়ের বিয়ে হয়। তাঁদের কাছে সেই বিয়ের অনুষ্ঠানের ছবি রয়েছে। কিন্তু তারপরেও আশ্বস্ত হননি তদন্তকারী অফিসাররা। পুলিস পাল্টা জানায়, বাড়ির লোক এলে তবেই বিয়ের কথা মানা হবে।

আরও পড়ুন, সুজয়-পায়েলের স্বামী-স্ত্রীর পরিচয় 'মিথ্যা'? দিঘায় যুবক মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়

এরপরই দিঘা গিয়ে পুলিসের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেয় সুজয়ের বাড়ির লোক। পায়েলকে বৌমা প্রমাণ করতে দিঘায় পৌঁছে পুলিসের হাতে সুজয়-পায়েলের বিয়ের ছবি তুলে দেন তাঁরা। তারপরই পায়েল-সুজয়ের বৈবাহিক সম্পর্ক নিয়ে প্রশ্নচিহ্নে দাঁড়ি পড়ে।

আরও পড়ুন, ড্রাইভারের সঙ্গে 'ঘনিষ্ঠতা' মালিকের স্ত্রীর! দিঘায় হোটেলের বন্ধ ঘরে ঘটল এঘটনা

তবে, এই ঘটনায় আরও একটি নতুন তথ্য দিয়েছেন সুজয়-পায়েলের প্রতিবেশীরা। তাঁরা জানিয়েছেন, এক সপ্তাহ আগে অভিজিতকে ড্রাইভার হিসেবে নিয়োগ করেছিলেন পায়েলই। পাশাপাশি আরও জানা গেছে, অভিজিতের অবস্থা বেশ স্বচ্ছল। এই রহস্যমৃত্যুর ঘটনার তদন্তে নেমে এবার এদিকটিও খতিয়ে দেখছে পুলিস।

Read More