Home> রাজ্য
Advertisement

দলীয় কর্মীর নাবালিকা মেয়েকে 'ধর্ষণ' বিজেপি জেলা সভাপতির ভাইপোর! ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল

বিজেপি জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই বলেছেন, "আমার ভাইপো পুলিসি তদন্তে দোষী প্রমাণিত হলে শাস্তি হবে।" 

দলীয় কর্মীর নাবালিকা মেয়েকে 'ধর্ষণ' বিজেপি জেলা সভাপতির ভাইপোর! ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীর নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল বিজেপির-ই জেলা সভাপতির ভাইপোর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের কাঁকসায়। বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইয়ের ভাইপোর বিরুদ্ধে দলেরই এক কর্মীর ১৬ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

অভিযোগ, মাদক খাইয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে জেলা সভাপতির ভাইপো। তারপর সেই ছবি মোবাইলে তুলে রেখে চলে ভয় দেখানোর পালা। ভয় দেখিয়ে তারপর তাঁকে একাধিক বার ধর্ষণ করে অভিযুক্ত। এই ঘটনায় মঙ্গলবার কাঁকসা থানায় কাছে  লিখিত অভিযোগ দায়ের করেছেন নাবালিকার বাবা। তাঁর অভিযোগ, বিজেপি পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইয়ের ভাইপো সহদেব ঘড়ুই তাঁর মেয়েকে ধর্ষণ করেছে। সেই ছবি তুলে রেখে ব্ল্যাকমেইল করেছে। ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা কিশোরীর বাবা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত সহদেব ঘড়ুই নিজেও একজন বিজেপি নেতা। এই ঘটনা জানাজানি হতেই স্থানীয় তৃণমূল নেতা দেবদাস বক্সী বলেন, "এই ঘটনা-ই প্রমাণ করে বিজেপি একটি ভয়ঙ্কর দল।" দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি। অন্যদিকে বিজেপি জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইও বলেন, "আমার ভাইপো পুলিসি তদন্তে দোষী প্রমাণিত হলে শাস্তি হবে।" এই ঘটনায় ইতিমধ্যেই মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিস।

আরও পড়ুন, সিগন্যালে দাঁড়িয়ে চালক 'করোনার সংক্রমণ ছড়াচ্ছে'! CCTV-তে দেখামাত্র মামলা কলকাতা পুলিসের

Read More