Home> রাজ্য
Advertisement

Panchayat Pradhan Shot At: দিনেদুপুরে জাতীয় সড়কের উপরে শ্যুটআউট, দুষ্কৃতীদের গুলিতে নিহত তৃণমূল পঞ্চায়েত প্রধান

প্রকাশ্য রাস্তায় পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে চলল গুলি। উত্তর দিনাজপুরের পাঞ্জিপারা পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহিকে লক্ষ্য করে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে গুলি চালিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। পাশেই তাঁর পঞ্চায়েতের অফিস। তার মধ্যেই এই ঘটনা।  আহত প্রধানকে কিষানগঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

Panchayat Pradhan Shot At:  দিনেদুপুরে জাতীয় সড়কের উপরে শ্যুটআউট, দুষ্কৃতীদের গুলিতে নিহত তৃণমূল পঞ্চায়েত প্রধান
Updated: Sep 20, 2023, 05:20 PM IST

ভবানন্দ সিংহ:প্রকাশ্য রাস্তায় পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে চলল গুলি। উত্তর দিনাজপুরের পাঞ্জিপারা পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহিকে লক্ষ্য করে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে গুলি চালিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। পাশেই তাঁর পঞ্চায়েতের অফিস। তার মধ্যেই এই ঘটনা।  আহত প্রধানকে কিষানগঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবণতি হলে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন-ক্রেতা সেজে ফাঁদ পুলিসের! বাড়িতেই অস্ত্র কারখানার হদিস জয়নগরে

প্রাথমিকভাবে জানা যাচ্ছে বুধবার ওই পঞ্চায়েত প্রধান তাঁর অফিস থেকে বের হয়ে বাড়ি দিকে রওনা দিচ্ছিলেন। ৩১ নম্বর জাতীয় সড়কে উঠতেই তাঁকে গাড়ি চড়ে আসা দুষ্কৃতীরা ঘিরে ধরে। এরপর মহম্মদ রাহিকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালায়। দুটি গুলিই লাগে রাহির গায়ে। ঘটনাস্থলেই তিনি পড়ে যান। রাস্তাতেও রক্ত পড়ে থাকতে দেখা যায়। আহত প্রধানকে কিষানগঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে বলা হয়ে ওই হাসপাতালে তাঁর চিকিত্সা সম্ভব নয়। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। কিন্তু তাঁকে শেষপর্যন্ত ভর্তি করা হয় শিলিগুড়ির একটি নার্সিং হোমে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাহি।

(Zee 24 Ghanta ডিজিটাল এবার হোয়াটসঅ্যাপেও। টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ফলো করুন ক্লিক করে)

কেন এরকম হামালা তা এখনও জানা যাচ্ছে না। পরিবারের তরফেও বিষয়টি নিয়ে কিছু বলা হয়নি। তবে স্থানীয় সূত্রে খবর এলাকায় একটি বাজার বসানোকে কেন্দ্র করে একটি গোষ্ঠীর সঙ্গে দীর্ঘদিন ধরেই একটি গোলমাল চলছিল। কেউ কেউ মনে করছেন ওই গোলমালের জেরেই ওই আক্রমণ হয়ে থাকতে পারে। পাঞ্জিপারা কিষেনগঞ্জ লাগোয়া হওয়ায় হামলাকারীরা বিহারের হতে পারে বলেও কেউ কেউ মনে করছেন। পুলিসও ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। পুলিস সূত্রে খবর যে গাড়ি থেকে হামলা চালানো হয় তা বিহারের দিকে গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে কেন, কারণে গুলি চলল তা এখনও কোনও পক্ষ থেকে জানা যায়নি। ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় মানুষজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)