Home> রাজ্য
Advertisement

Birbhum: চলন্ত ইন্টারসিটি এক্সপ্রেস থেকে সহযাত্রীকে ধাক্কা মেরে ফেলে প্রণাম ঠুকলেন অভিযুক্ত!

Birbhum: চলন্ত ট্রেন। ভিতরে চলছিল দুই যাত্রীর বচসা। তার জেরে একযাত্রী অন্যজনকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এমনই এক ভিডিয়ো ভাইরালও হয়েছে সামাজিক মাধ্যমে!

Birbhum: চলন্ত ইন্টারসিটি এক্সপ্রেস থেকে সহযাত্রীকে ধাক্কা মেরে ফেলে প্রণাম ঠুকলেন অভিযুক্ত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেন থেকে ধাক্কা দিয়ে সহযাত্রীকে ফেলে দিলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে, তারাপীঠে, হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেসে। রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় সেই সহযাত্রীকে উদ্ধার করে রেল পুলিশ। উদ্ধার হওয়া যাত্রীর নাম সজল সেখ। তাঁর বাড়ি বীরভূমের রামপুরহাট থানার সুঁদিপুরে। তল্লাশি চালিয়ে তারাপীঠ রোড এবং রামপুরহাট রেল স্টেশনের মাঝে রেল লাইনের ধার থেকে তাঁকে উদ্ধার করা হয়। তাঁকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে রেলপুলিস। তাঁর অবস্থা আশঙ্কাজনক। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয় সামাজিকমাধ্যমে।

আরও পড়ুন: Malda Missing: ট্রেন থেকে অপহরণ? মালদহে পৌঁছে নিখোঁজ অসমের কিশোর!

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের মধ্যেই দুই যাত্রী প্রথমে বচসায় জড়ান। এরপর শুরু হয় ধাক্কাধাক্কি। এর পরই এক যাত্রী অপরজনকে ঠেলে ফেলে দেন ট্রেন থেকে। পরে তারাপীঠ ঢোকার মুখে অভিযুক্তকে দেখা যায় করজোড়ে প্রণাম করতে। প্রথমে অবশ্য ফেলে দেওয়া ওই ট্রেনযাত্রীর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে রেসপুলিস তাঁকে খুঁজে পায়। ঘটনাটি হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেস ট্রেনে ঘটেছে। দুই যাত্রীর বচসা ও ধাক্কাধাক্কির সেই দৃশ্য মোবাইলের ক্যামেরায় বন্দি করেন অন্য এক সহযাত্রী। ঘটনাটি ঘটেছিল তারাপীঠ রোড ও রামপুরহাট রেল স্টেশনের মাঝে। ইতিমধ্যেই এই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More