Home> রাজ্য
Advertisement

Suvendu Adhikari: "কেন এখনও মিলিটারি নামল না", প্রশ্ন শুভেন্দুর; মমতাকে 'স্লিপিং চিফ মিনিস্টার' খোঁচা

বিজেপির কার্যালয়ে আগুন লাগানোর ঘটনারও প্রতিবাদ করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মুখ্যমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, "এই মুখ্যমন্ত্রীর এক বিন্দুও ক্ষমতা নেই। এই মুখ্যমন্ত্রী হল স্লিপিং চিফ মিনিস্টার। উনি তুষ্টিকরণের সমস্ত সীমারেখা ছাড়িয়ে গিয়েছেন।"

Suvendu Adhikari:

নিজস্ব প্রতিবেদন: নূপুর শর্মার মন্তব্য বিতর্ক ঘিরে রণক্ষেত্র এ রাজ্য। দিকে দিকে অবরোধ, ভাঙচুর হয়েছে। পুলিসের গাড়িতেও আগুন লাগিয়ে দেওয়া এবং বিজেপি কার্যলয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। যা নিয়ে সরব হলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়ার অভিযোগ তুলে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি জানালেন রাজ্যের বিরোধী দলনেতা।

শুক্রবার শুভেন্দু অধিকারী বলেন, "সরকার সম্পূর্ণ ব্যর্থ। আইনশৃঙ্খলা পরিস্থিতি হাতের বাইরে চলে গিয়েছে। এটা প্রতিবাদের নামে বিশৃঙ্খলা। যাঁরা সংবিধানের মন্ত্রগুপ্তির শপথ নিয়েছেন, তাঁরা সম্পূর্ণ ব্যর্থ। কেন এখনও প্যারামিলিটারি বা মিলিটারি নামানো হয়নি? এরপর তিনি জানান, রাজ্যের আইনশৃঙ্খলা হাতের বাইরে চলে গিয়েছে। তাই রাজ্যপালকে ইমেল করেছেন তিনি।

বিজেপির কার্যালয়ে আগুন লাগানোর ঘটনারও প্রতিবাদ করেন তিনি। মুখ্যমন্ত্রীকে নিশানা করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "এই মুখ্যমন্ত্রীর এক বিন্দুও ক্ষমতা নেই। এই মুখ্যমন্ত্রী হল স্লিপিং চিফ মিনিস্টার। উনি তুষ্টিকরণের সমস্ত সীমারেখা ছাড়িয়ে গিয়েছেন।"

অভিযোগ, শুক্রবার সকালে থেকেই উত্তপ্ত হয়ে ওঠে পার্কসার্কাস, উলুবেড়িয়া, পোর্টের কাচ্চি সড়ক রোড। সেখানে অবরোধ করা হয়। সেভেন পয়েন্টে জমায়েতের জেরে সংলগ্ন রাস্তায় যানজটের সৃষ্টি হয়। এমনকী কাচ্চি সড়ক রোডে অবরোধের জন্য CGR রোডে যানজট তৈরি হয়। বিক্ষোভকে কেন্দ্র করে বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়। বোমাবাজির অভিযোগও ওঠে। উলুবেড়িয়ার মনসা তলায় হাওড়া গ্রামীণ জেলার বিজেপির কার্যালয়ে ভাঙচুর করা হয় ও আগুন লাগিয়ে দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More