Home> রাজ্য
Advertisement

রাস্তায় পড়ে টাকা, কুয়োতে নাবালিকার দেহ, ঘটনা ঘিরে রহস্য!

পরিবারের সন্দেহ, এটি চুরির ঘটনা। ধরা পড়ার ভয়ে চোরেরা মেয়েকে ফেলে দেয় কুয়োর মধ্যে। এমনটাই অভিযোগ।

রাস্তায় পড়ে টাকা, কুয়োতে নাবালিকার দেহ, ঘটনা ঘিরে রহস্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চারদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে টাকা। তারমধ্যে কুয়োর ভিতর পড়ে এক নাবালিকার দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। সোমবার রাতে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানা এলাকার বৈদ্যনাথপুর পঞ্চায়েতের কোন্দা গ্রামের উপর পাড়ার বাসিন্দা পেশায় পোস্ট অফিস এজেন্ট বাপি গোস্বামীর বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয় ৬ বছরের মেয়ে মিষ্টি গোস্বামীর দেহ। ওদিকে রাস্তায় ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া যায় বেশ কয়েক হাজার টাকা।

পরিবারের সন্দেহ, এটি চুরির ঘটনা। ধরা পড়ার ভয়ে চোরেরা মেয়েকে ফেলে দেয় কুয়োর মধ্যে। এমনটাই অভিযোগ। বাপি বাবু জানান, রাতে কালী প্রতিমার বিসর্জন দেখতে বালিজুরি গ্রামে গিয়েছিলাম । স্ত্রী ও ৬ বছরের মেয়ে মিষ্টি ছাড়াও সেই সময় বাড়িতে ছিলেন বৃদ্ধ বাবা-মা । বিসর্জন দেখে বাড়ি ফেরার পথে খবর পাই বাড়িতে চুরি হয়েছে, মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ি ফিরে দেখি আলমারি খোলা, বাড়ির জিনিসপত্র সব ছড়ানো ছিটানো, আলমারিতে রাখা পোস্ট অফিসের পাসবই, টাকাপয়সা সব লোপাট।

খবর পেয়ে ঘটনাস্থলে জড়ো হন পাড়া প্রতিবেশীরা। আসেন এলাকার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। শুরু হয় মেয়ের খোঁজ। দেখা যায়, বাড়ির সামনের রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে পোস্ট অফিসের পাসবই, টাকার বান্ডিল । বাড়ির উঠোনে কুয়োর মধ্যে পড়ে আছে নিখোঁজ মেয়ের নিথর দেহ। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে আসে পাণ্ডবেশ্বর থানার পুলিস। কুয়ো থেকে উদ্ধার করা হয় নাবালিকার দেহ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পাণ্ডবেশ্বর থানার এক আধিকারিক।

আরও পড়ুন, Malbazar: জমির ধান নিয়ে গরুর সঙ্গে লড়াইয়ে হেরে যাচ্ছে বুনো হাতি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More