Home> রাজ্য
Advertisement

পুলিসকে মারার নিদান, লকেটের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

বীরভূমের মহম্মদবাজারের রামপুরের রবিবার বিজেপির একটি সভা ছিল।

পুলিসকে মারার নিদান, লকেটের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

নিজস্ব প্রতিবেদন:  পুলিসকে মারধরের নিদান। বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করল বীরভূম জেলা পুলিস। একই ধারায় মামলা রুজু করা হয়েছে বিজেপিনেতা কালাসোনা মণ্ডল সহ ৬জনের বিরুদ্ধেও।

আরও পড়ুন: ফেসবুকে স্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য, থানায় ডেকে যুবককে বেধড়ক মার জেলাশাসকের

প্রসঙ্গত, বীরভূমের মহম্মদবাজারের রামপুরের রবিবার বিজেপির একটি সভা ছিল। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। এদিন ভাষণ দেওয়ার সময়ে  মহিলাদের আত্মরক্ষার্থে অস্ত্র হাতে তুলে নেওয়ার পরামর্শ দেন  লকেট চট্টোপাধ্যায়। এরপরই নিদান দেন পুলিসকে মারারও। তিনি বলেন, “প্রশাসন আমাদের কোনও সাহায্য করছে না। সব আইন ভেঙে দিন, গুঁড়িয়ে দিন। প্রয়োজনে অস্ত্র হাতে তুলে নিন। প্রশাসন কিচ্ছু করতে পারবে না। ” এই কথারই রেশ টেনে তিনি বলেন, “পুলিসের কাছ থেকে কাজ আদায় করতে হলে এবার হাতে ডাং কিংবা হাঁসুয়ার মতো অস্ত্র তুলে নিন।” এরপর আরও বিস্ফোরক হয়ে ওঠেন লকেট। তিনি বলেন, “আমি আপনাদের কাছে অনুরোধ করছি, তৃণমূল কর্মীদের মারবেন না, তাহলে মামলা হবে। মারতে হলে পুলিসকে মারুন। পুলিস মারলে কোনও মামলা হয় না।”

আরও পড়ুন-আবুধাবিতে চাক দে ইন্ডিয়া! ৫৪ বছর পর এশিয়ান কাপে জয় পেল ভারত

এই ঘটনায় দুবরাজপুরের পুলিস আধিকারিক খুনের ঘটনা তুলে ধরেন তিনি। এদিন বিজেপিনেতা কালাসোনা মণ্ডলের পাশে দাঁড়ান তিনি। লকেট চট্টোপাধ্যায়ের মন্তব্যের পরই শোরগোল পড়ে রাজনৈতিক ও প্রশাসনিক মহলে। জেলা পুলিস সুপার শ্যাম সিং জানিয়েছেন, অনুমতি না নিয়ে সভা করার জন্য একটি মামলা হবে, আরও একটি মামলা হবে উস্কানিমূলক মন্তব্যের জন্য। সোমবার সকালেও বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়, বিজেপিনেতা কালাসোনা মণ্ডল সহ ৬ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে বীরভূম জেলা পুলিস।  

Read More