Home> রাজ্য
Advertisement

করোনা আতঙ্কে এগিয়ে এল না কেউ, রাস্তার ধারেই মৃত্যু অসুস্থ বৃদ্ধের

অসুস্থ বৃদ্ধ পড়ে রইলেন রাস্তার ধারে। করোনা আতঙ্কে সাহায্যে এগিয়ে এল না কেউ। ২৪ ঘণ্টা ধরে, রাস্তাতে পড়ে থেকেই মৃত্যু হল অসহায় ব্যক্তির। 

করোনা আতঙ্কে এগিয়ে এল না কেউ, রাস্তার ধারেই মৃত্যু অসুস্থ বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্ক গ্রাস করেছে প্রতিনিয়ত। পরিস্থিতি এতটাই ভয়াবহ যে রাস্তায় পড়ে কাতরানো মানুষকে দেখেও দেখছে না কেউ। অমানবিকতা? নাকি প্রাণের ভয়? কোথাও ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকছেন অসুস্থ, কোথাও আবার পথে পড়েই মৃত্যুর কোলে ঢলে পড়ছেন বৃদ্ধ। পুরুলিয়া ও কলকাতায় ফের দুই করুণ ছবি ধরা পড়ল। 

আরও পড়ুন:  রেকর্ড ভেঙে রাজ্যে ১ দিনে করোনা সংক্রমিত ২,২৭৮ জন, মৃত আরও ৩৬

অসুস্থ বৃদ্ধ পড়ে রইলেন রাস্তার ধারে। করোনা আতঙ্কে সাহায্যে এগিয়ে এল না কেউ। ২৪ ঘণ্টা ধরে, রাস্তাতে পড়ে থেকেই মৃত্যু হল অসহায় ব্যক্তির। অমানবিক ঘটনার সাক্ষী রইল পুরুলিয়া। শহরের পি এন ঘোষ স্ট্রিট এলাকায়, শনিবার থেকেই অসুস্থ অবস্থায় রাস্তার ধারে পড়েছিলেন এক ব্যক্তি। রবিবার সকালে মৃতদেহ উদ্ধার করে পুলিস। 

আরও পড়ুন: চাপের মুখে নরম CESC, ২৫ লক্ষ গ্রাহকের বাড়তি মাসুল স্থগিত সংস্থার

খাস কলকাতার এই ছবিও নির্মম। অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন বৃদ্ধ। করোনা আতঙ্কে কাছে ঘেঁসছেন না কেউ।  বেহালার ১৪ নম্বর রায়বাহাদুর রোডের ঘটনায় পুলিশই শেষ পর্যন্ত উদ্ধার করে অসুস্থকে। যদিও, তা করতে লেগে যায় ঘণ্টার পর ঘণ্টা।  বেহালা থানার পুলিসের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অসুস্থকে। 

Read More