Home> রাজ্য
Advertisement

৪০ পেরলেই তৃণমূল যুবতে এবার 'নো এন্ট্রি', কড়া নির্দেশ অভিষেকের

১০ অগস্টের মধ্যে সমস্ত যুব জেলা সভাপতিদের নতুন কমিটি ঠিক করে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

৪০ পেরলেই তৃণমূল যুবতে এবার 'নো এন্ট্রি', কড়া নির্দেশ অভিষেকের

নিজস্ব প্রতিবেদন : কে যুব আর কে যুব নয়? সেই বয়সসীমা বেঁধে দিল তৃণমূল। ৪০ বছরের উপরে বয়স হয়ে গেলে আর কারোও ঠাঁই হবে না তৃণমূল যুবতে। ৪০-এর উপরে যাঁদের বয়স তাঁদের জন্য ঝুলিয়ে দেওয়া হল 'নো এন্ট্রি' বোর্ড। 

৪০ বছরের ওপরে কেউ থাকতে পারবেন না তৃণমূল যুব সংগঠনে। আজ নতুন জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দোপাধ্যায়। সেখানেই নেওয়া হয় এই সিদ্ধান্ত। স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে যুব সংগঠন চলবে যুবদের নিয়েই। যাতে ৪০ বছর বয়সের বেশি বয়সী কেউ থাকবে না। এই প্রসঙ্গে সমস্ত যুব জেলা সভাপতিদের নির্দেশ দেওয়া হয়েছে ১০ অগস্টের মধ্যে তাঁরা যেন তাঁদের নতুন কমিটি ঠিক করে নেন।

পাশাপাশি তৃণমূল যুবশক্তিকে আরও উদ্যমে জনসংযোগ ও প্রচারমূলক কর্মসূচিতে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই তৃণমূল যুবশক্তির এই নতুন প্রচার কর্মসূচিতে ৫ লাখ সদস্য হয়েছে। আরও ৫ লাখ সদস্যকে যুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে আমফান দুর্নীতির সঙ্গে যদি কেউ যুক্ত থাকেন, তবে তাঁদেরকে বাদ দেওয়ার কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত গত সপ্তাহে তৃণমূলের নতুন যুব কমিটি তৈরি হয়েছে। আজই ছিল তার প্রথম বৈঠক। উল্লেখযোগ্যভাবে যুব কমিটি থেকে কার্যকরী সভাপতির পদ বাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন, পিপিই পরে ওয়ার্ডে করোনা রোগীর সোনার হার-আংটি ছিনতাই, তুমুল চাঞ্চল্য কলকাতা মেডিকেলে

Read More