Home> রাজ্য
Advertisement

টানা বর্ষণে বিচ্ছিন্ন চন্দ্রকোনার গ্রাম, দুর্গতদের উদ্ধারে নামল NDRF

দুদিনের প্রবল বৃষ্টির জলে প্লাবিত চন্দ্রকোনার ভোতাখালি গ্রামের সঙ্গে যোগাযোগের একমাত্র প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তাও

টানা বর্ষণে বিচ্ছিন্ন চন্দ্রকোনার গ্রাম, দুর্গতদের উদ্ধারে নামল NDRF

নিজস্ব প্রতিবেদন: প্রবল বর্ষণে ডুবেছে পশ্চিম মেদিনীপুরের একাধিক এলাকা। গত ২৪ ঘণ্টার বৃষ্টিতে জলবন্দি চন্দ্রকোনা-২ ব্লকের বান্দিপুর গ্রাম পঞ্চায়েতের তোতাখালি গ্রাম। পাশাপাশি অন্যান্য গ্রামের সঙ্গেও গ্রামের মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। পরিস্থিতি বেগতিক দেখে তাদের উদ্ধারে এনডিআরএফকে নামাল জেলা প্রশাসন।

আরও পড়ুন-প্রকাশিত হল CBSE দ্বাদশের রেজাল্ট, এবার নেই কোনও মেধা তালিকা  

শুক্রবার ওইসব মানুষজনকে উদ্ধারে ঘাটাল থেকে পাঠানো হয় এনডিআরএফের একটি টিমকে। তোতাখালি গ্রাম থেকে দুশোরও বেশি মানুষকে উদ্ধার করে তারা নিয়ে যান রিলিফ সেন্টারে।

বিডিও অমিত ঘোষ জানান,আপাতত এনডিআরএফের সদস্যদের সহযোগিতায় বোটের মাধ্যমে ভোতাখালি গ্রামে আটকে পড়া ২০০ জনকে উদ্ধার করা হয়েছে। ওই গ্রাম পঞ্চায়েতের বান্দিপুর হাইস্কুলে রিলিফ সেন্টারে তাদের রাখার ব্যবস্থা করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ওইসব মানুষদের জন্য প্রয়োজনীয় সমস্ত কিছুর ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন-ত্রিপুরার মানুষের নামে পুজো, মমতা-অভিষেকের জন্য 'মা ত্রিপুরেশ্বরী'র শরণে Kakoli

দুদিনের প্রবল বৃষ্টির জলে প্লাবিত চন্দ্রকোনার ভোতাখালি গ্রামের সঙ্গে যোগাযোগের একমাত্র প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তাও। প্রশাসনের তরফে ইতিমধ্যে একটি নৌকারও ব্যবস্থা করা হচ্ছে বলে জানা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More