Home> রাজ্য
Advertisement

Narendrapur Arrest: ফেসবুকে আলাপে 'ঘনিষ্ঠতা', 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও তুলে '১০ লাখ' দাবি মা-মেয়ের

গোপনে ভিডিও করে মেয়ে। ভিডিও দেখিয়ে ১০ লাখ টাকা দাবি।

Narendrapur Arrest: ফেসবুকে আলাপে 'ঘনিষ্ঠতা', 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও তুলে '১০ লাখ' দাবি মা-মেয়ের

নিজস্ব প্রতিবেদন : প্রেমের জালে ফাঁসিয়ে গোপন ভিডিও তুলে এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল (Blackmail) করার অভিযোগ উঠল মা ও মেয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার মিশনপল্লিতে। এই ঘটনায় মা ও মেয়েকে গ্রেফতার (Arrest) করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। 

অভিযোগ, ফেসবুকে (Facebook) মহালক্ষ্মী মুখার্জি নামে ওই মহিলা ব্যারাকপুরের বাসিন্দা ৬০ বছরের এক ব্যক্তির সাথে প্রথমে আলাপ জমান। তারপর 'ঘনিষ্ঠ' সম্পর্ক তৈরি করেন। এরপর পরিবারের সবার সঙ্গে আলাপ পরিচয় করানোর অছিলায় তাঁকে নিজের বাড়িতে ডাকেন। সেইসময় তাঁদের 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও (Video) তুলে নেন অভিযুক্ত মহালক্ষ্মী মুখার্জির মেয়ে সুচেতা মুখার্জি। গোপনে সেই ভিডিও রেকর্ড করেন বলে অভিযোগ। আরও অভিযোগ, তারপর সেই ভিডিও দেখিয়েই শুরু হয় ব্ল্যাকমেইল করা।

ব্যারাকপুরের বাসিন্দা ওই ব্যক্তির অভিযোগ, ভিডিও দেখিয়ে তাঁর কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করা হয়। তার মধ্যে ২ লাখ টাকা তিনি দিয়ে দেন। কিন্তু তারপরেও ফের টাকা চাওয়া হয় তাঁর কাছে। এরপরই ছেলেকে সব কথা খুলে বলেন তিনি। তারপর ছেলের পরামর্শে পুলিসের দারস্থ হন। এই ঘটনায় মঙ্গলবার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। ঘটনার তদন্তে নেমে আজ মা ও মেয়েকে গ্রেফতার করেছে পুলিস। আজই ধৃতদের আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন, Krishnanagar Teachers Fight: স্কুলের মধ্যেই প্রধান শিক্ষক-সহশিক্ষকের 'মারপিট'! ভাইরাল 'চুলোচুলি'

Haldia Remarriage: ভালবেসে বিয়ের ৩ বছরেই বৈধব্য, নিজে হাতে বৌমার আবার বিয়ে দিলেন সন্তানহারা শ্বশুর

Howrah Murder: প্রথম পক্ষের সন্তানকে মানতে আপত্তি! ৪ বছরের ছেলেকে 'খুন' সৎ বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More