Home> রাজ্য
Advertisement

এখনও ঘোষণা হয়নি নাম, তবু নিজের নামে দেওয়াললিখন শুরু গোসাবা বিধায়কের

অন্যত্র দেওয়াললিখন শুরু হলেও সেসব জায়গায় প্রার্থীর নাম দিয়ে প্রচার শুরু হয়নি।

এখনও ঘোষণা হয়নি নাম, তবু নিজের নামে দেওয়াললিখন শুরু গোসাবা বিধায়কের


নিজস্ব প্রতিবেদন: রাম না হতেই রামায়ণ। কবে ভোট, কে প্রার্থী-- ইত্যাদি কেউই কিছু জানে না। অথচ, আত্মবিশ্বাসে ভরপুর নেতা দিব্য নিজের নামে এলাকায় শুরু করে দিলেন ভোটের দেওয়াললিখন। ঘটনাটি ঘটেছে সুন্দরবনের গোসাবায়। এমন আশ্চর্য কাণ্ডটি ঘটিয়েছেন গোসাবা বিধানসভার বিধায়ক জয়ন্ত নস্কর।

ভোটের (assembly election)ঢাকে কাঠি হয়তো পড়েছে। একটা ভোট-ভোট গন্ধ পাওয়া যাচ্ছে বাতাসে। কিন্তু এখনও কোনও তরফেই ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি। প্রার্থীর নামও সামনে আনেনি কোনও দল। অথচ তার মধ্যেই দেওয়াললিখন শুরু করার মতো ঘটনা ঘটল শাসকদলে। দেওয়াললিখন শুরু করে দিলেন গোসাবা বিধানসভার (Gosaba) বিধায়ক জয়ন্ত নস্কর (jayanta naskar)।

আরও পড়ুন: রাজ্যে বিধানসভা ভোটের (Assembly Election) দামামা বাজিয়ে দিল নির্বাচন কমিশন

জয়ন্ত নস্করের বিধানসভা এলাকার বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাঁর নামে দেওয়াললিখন। (graffiti)সুন্দরবনের গোসাবা ব্লকের বিভিন্ন দ্বীপে এই দেওয়াললিখনের ছবি দেখা যাচ্ছে। বেশ কিছুদিন ধরে চলছে এই দেওয়াললিখন পর্ব। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, জোড়া ফুল প্রতীকে ফের তিনিই প্রার্থী হবেন, সেই বিশ্বাস থেকেই সম্ভবত এই দেওয়াল লিখন শুরু করেছেন তিনি।

রাজ্যের অন্যান্য জায়গাতেও দেওয়াললিখন শুরু হয়েছে। তবে সেসব জায়গায় কোনো প্রার্থীর নাম দিয়ে প্রচার শুরু হয়নি। কিন্তু গোসাবা ব্লকে দেখা যাচ্ছে, দলীয় প্রতীক দিয়ে প্রার্থীর নামও লিখে ফেলেছেন অতি উৎসাহী কর্মীরা। যা নিয়ে অবশ্যই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: উত্তেজনা চরমে; মসনদে এবার যুবা তেজস্বী নাকি ফের নীতীশ, আজ বিহার ভোটের ফলাফল

Read More