Home> রাজ্য
Advertisement

মিরিকের পাহাড়ি জমিতে ফুটল ঘাসফুল

মিরিক দখল করে পাহাড়ে পা রাখল তৃণমূল কংগ্রেস। মিরিক পুরসভার ৯টির মধ্যে ৫টি ওয়ার্ডে জয়ী তৃণমূল। ইতিমধ্যেই ২, ৫, ৭, ৮, ৯ ওয়ার্ড দখল করেছে ঘাসফুল।

মিরিকের পাহাড়ি জমিতে ফুটল ঘাসফুল

ওয়েব ডেস্ক: মিরিক দখল করে পাহাড়ে পা রাখল তৃণমূল কংগ্রেস। মিরিক পুরসভার ৯টির মধ্যে ৬টি ওয়ার্ডে জয়ী তৃণমূল। ইতিমধ্যেই ২, ৩, ৫, ৭, ৮, ৯ ওয়ার্ড দখল করেছে ঘাসফুল।

পুরভোটের ফল ঘোষণা ঘিরে সরগরম কুইন অফ হিলস। পাহাড়ের ৪টি পুরসভার মধ্যে দার্জিলিং পুরসভা সবচেয়ে বড়। ৩২টি ওয়ার্ড রয়েছে এই পুরসভায়। জেলা হিসাবে আত্মপ্রকাশের পর কালিম্পংয়ে এই প্রথম পুরভোট হল। ২৩ ওয়ার্ডের কালিম্পং পুরসভা। সব ওয়ার্ডেই প্রার্থী রয়েছে GJM এবং JAP-এর। জোট বেঁধে লড়াই করছে তৃণমূল আর GNLF।  নির্বিঘ্নেই হয়েছে কার্শিয়ংয়ে পুরভোট। পাহাড়ের স্কুল টাউনে মোর্চা-তৃণমূল জোর টক্করের সম্ভাবনা। নির্বাচনে মোর্চার অস্ত্র ছিল গোর্খাল্যান্ড আবেগ। আর উন্নয়নকে বাজি রেখেই ভোট লড়েছে তৃণমূল।

পাহাড়ের ৪ পুরসভার ভোটে সবচেয়ে গুরুত্বপূর্ণ মিরিক। মিরিক পুরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৬টিতে মোর্চাকে লড়ে জিততে হয়েছিল। পাহাড়ে তৃণমূল শক্তি বাড়ানোর পর, এবার সবার নজর ছিল মিরিকের ফলাফলের দিকে। আর সেখানেই কেল্লাফতে করল ঘাসফুল। (আরও পড়ুন- রায়গঞ্জে পুর নির্বাচন থেকে সরে দাঁড়াল CPM )

Read More