Home> রাজ্য
Advertisement

Sisir Adhikari: 'শুভেন্দুর প্রার্থীকে একটু দেখে দেবেন বাবা', তৃণমূল নেতাকে অনুরোধ শিশিরের!

অডিয়ো ক্লিপে বিজেপির হয়ে ভোট চাওয়ার আওয়াজ শিশির অধিকারীরই। এমনটাই দাবি করেছেন রাজ্যের মত্সমন্ত্রী অখিল গিরি

Sisir Adhikari: 'শুভেন্দুর প্রার্থীকে একটু দেখে দেবেন বাবা', তৃণমূল নেতাকে অনুরোধ শিশিরের!

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাজ্যের ১০৮ পুরসভায় ভোটগ্রহণ। আর তারই ২৪ ঘণ্টা আগে একটি অডিয়ো টেপকে ঘিরে তৈরি হল বিতর্ক। শাসক দলের দাবি, ওই অডিয়ো টেপটিতে বয়স্ক মানুষটির গলা আসলে শিশির অধিকারীর। অভিযোগ, টেপটিতে বিজেপির প্রার্থীকে সাহায্য করতে অনুরোধ করছেন শিশিরবাবু। যদিও ওই অডিয়োটির সত্যতা ও গলা শিশিরবাবুর কিনা তা যাচাই করে দেখেনি জি ২৪ ঘণ্টা।

অভিযোগ, নিত্যানন্দ মাইতি নামে এক তৃণমূল কর্মীকে ফোন করেন শিশির অধিকারী। সেখানে বিজেপি প্রার্থীকে 'একটু দেখে দেওয়ার' আবেদন করছেন বর্ষীয়ান তৃণমূল নেতা। জোড়াফুল শিবিরের দাবি, খাতায় কলমে তৃণমূল সাংসদ হয়েও পুরভোটে বিজেপি প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন করছেন।

কী শোনা যাচ্ছে ওই অডিয়োটিতে?

## আমি শিশির অধিকারী বলছি বাবা। আপনি কে, আপনি?

**  আমি স্যার ১৩ নম্বর ওয়ার্ডের নিত্য়ানন্দ বলছি। 

##  ছেলে বলেছিল আপনাকে একটু ফোন করে বলতে। একটু দেখে দেবে বাবা। 

** কাকে দেখে দেব স্যার! 

## শুভেন্দুর প্রার্থী। 

** শুভেন্দুর প্রার্থী? মানে, কে স্যার?

## সেটা আপনাকে দেখে নিতে হবে। 

**  মানে শুভেন্দুর প্রার্থী তো বিজেপি করে! আপনিও তাহলে বিজেপিকে ভোট দিতে বলছেন স্যার!

## আমি বলব ভদ্র লোককে দেবেন।  চোর ডাকাতকে দেবেন না। তৃণমূল পার্টিকে কারা আছেন আমার থেকে আপনি বেশি জানেন। এত ভেঙেচুরে বলতে পারব না। আপনি একজন বুদ্ধিমান লোক। আপনি চোর ডাকাত চেনে না?

** তাহলে স্যার আপনার উচিত ছিল সাংসদ পদ ছেড়ে দেওয়া। তারপর যদি মাঠে নেমে পড়তেন তাহলে তৃণমূল বলে কিছু থাকত না। 

## আপনি তো পাকা লোক! না পারলে রিফিউজ করে দেবেন। অত বক্তৃতার কী আছে!

উল্লেখ্য, নিত্যানন্দ মাইতি নামে ওই তৃণমূল কর্মীর দাবি তাঁর সঙ্গে ফোন কাঁথির সাংসদের কথা হয়েছে। এনিয়ে জি ২৪ ঘণ্টাকে নিত্যানন্দ বলেন, আমি ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী। শিশিরবাবু অনেককেই ফোন করছেন। তারা আমাকে বলে। আজ শিশিরবাবুর সঙ্গে ফোন কথা হল। আমি আমার পরিচয় দিলাম। বাকীটা তো শুনলেনই কী কথা হয়েছে।  বিগত কয়েকদিন ধরে এরকমই করছেন শিশিরবাবু। 

অডিয়ো ক্লিপে বিজেপির হয়ে ভোট চাওয়ার আওয়াজ শিশির অধিকারীরই। এমনটাই দাবি করেছেন রাজ্যের মত্সমন্ত্রী অখিল গিরি। এনিয়ে তিনি বলেন, তৃণমূলকে চোর ডাকাত বলার আগে আয়নায় একবার নিজের মুখটা দেখা উচিত। সাধারণ মানুষ কী বলেছে, কারা চোর ডাকাত? শিশিরবাবু এরকম অনেক আগে থেকেই অনেককে ফোন করছেন। অনেককেই বলছেন বিজেপি প্রার্থীকে একটু দেখে দিতে। তার থেকে বড় বিষয় ওই ক্লিপে শিশিরবাবু যে বলছেন তা একেবারে সত্যি।

ওই অডিয়ো ক্লিপ বিতর্ক নিয়ে মুখ খুলেছেন পূর্ব মেদিনীপুরের সিপিএম নেতা নিরঞ্জ শী। তিনি বলেন তৃণমূল ও বিজেপি মুদ্রার এপিঠ ওপিঠ। নিজেদের স্বার্থের জন্য এরা যখন যেখানে যাওয়ার সেখানে যায়। উনি বলছেন, চোরেদের ভোট দেবেন না। উনি তো তৃণমূলে আছেন। চোরেদের ভোট দেবেন না মানে? উনিও একটি বিশ্বাসঘাতকতার কাজ করছেন। দুটো দলই তোলাবাজের দল। 

অন্যদিকে, তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, শিশিরবাবু কোন দলের সেটাই জোরে বলতে পারেন না। শুভেন্দুর যা অবস্থা তাতে বাবা কোন দলের তা বলতে পারেন না। উনি এখন অন্ধকারের জীবে পরিণত হয়েছে। প্রকাশ্যে আমি কোন দলের তা বলার কোনও ক্ষমতা ওনার নেই। এই বয়সে এসে শ্রদ্ধা হারাচ্ছেন।

  
আরও পড়ুন-ফের STF-র জালে KLO জঙ্গি, আতঙ্ক শিলিগুড়িতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More