Home> রাজ্য
Advertisement

Bangaon, Sextortion: মুম্বইয়ে স্বামীকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর 'অশালীন' ছবি, বনগাঁয় ধৃত যুবক! আসল গল্প অন্য...

Sextortion: স্ত্রীর বিকৃত ছবি পাঠিয়ে ১৪০০০ টাকা দাবি করে অভিযুক্ত। হুমকি দেয়, টাকা না দিলে ওই বিকৃত ছবি ছড়িয়ে দেওয়ার হবে।

Bangaon, Sextortion: মুম্বইয়ে স্বামীকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর 'অশালীন' ছবি, বনগাঁয় ধৃত যুবক! আসল গল্প অন্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে দোকানে বসেছিলেন স্বামী। এমন সময়ই স্বামীর ফোনে টুংটাং নোটিফিকেশনের আওয়াজ। হোয়াটসঅ্যাপে 'মেসেজ' ঢুকল স্বামীর ফোনে। সেই 'মেসেজ' খুলতেই চক্ষু থ স্বামীর! হোয়াটসঅ্যাপে এসেছে স্ত্রীর আপত্তিকর 'অশালীন' ছবি! শুধু তাই নয়, টাকা না দিলে স্ত্রীর সেই আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকিও দেওয়া হয়েছিল হোয়াটসঅ্যাপ মেসেজে। এই ঘটনায় উত্তর ২৪ পরগনার বনগাঁ থেকে এক যুবককে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। 

ধৃতের নাম আবদুল রহমান হাসনূর মণ্ডল। অভিযোগ, ৩১ বছরের হাসনূর প্রথমে স্ত্রীর ছবি বিকৃত করে। তারপর সেই বিকৃত আপত্তিকর অশালীন ছবি স্বামীকে হোয়াটসঅ্যাপে পাঠায় সে। স্বামীকে স্ত্রীর বিকৃত ছবি পাঠিয়ে টাকা দাবি করে অভিযুক্ত। ঘটনাটি ১২ মে-র। মুম্বইয়ের কালবাদেবী এলাকায় একটি দোকানের মালিক স্বামী। তাঁকে স্ত্রীর বিকৃত ছবি পাঠিয়ে ১৪০০০ টাকা দাবি করে অভিযুক্ত। হুমকি দেয়, টাকা না দিলে ওই বিকৃত ছবি ছড়িয়ে দেওয়ার হবে। এমনকি কয়েকজন আত্মীয়ের কাছে পাঠিয়েও দেয় সেই ছবি।

এরপরই এই ঘটনায় পুলিসে অভিযোগ দায়ের করে অভিযুক্ত। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বইয়ের এলটি মার্গ থানার পুলিস। তদন্তে নেমে ফোন নাম্বার ট্র্যাক করে পশ্চিমবঙ্গে খোঁজ  মেলে অভিযুক্তের। তারপরই শুক্রবার উত্তর ২৪ পরগনার বনগাঁর ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে অভিযুক্ত আবদুল রহমান হাসনূর মণ্ডলকে গ্রেফতার করে মুম্বইয়ের এলটি মার্গ থানার পুলিস।

আরও পড়ুন, Madhya Pradesh: 'এত সেজেছ কেন?', স্ত্রী পারফিউম লাগানোয় স্বামী ঘটালেন ভয়ংকর কাণ্ড!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More