Home> রাজ্য
Advertisement

Jalpaiguri: রথযাত্রায় ফের চোর সন্দেহে গণপিটুনি, ভাইরাল ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য...

Jalpaiguri Viral Video: জলপাইগুড়ি ধূপগুড়ির পূর্ব মাগুরমারি এলাকার ইসকন মন্দিরে চলছিল রথযাত্রা উৎসব। অভিযোগ এরই মধ্যে এক ব্যক্তিকে চোর সন্দেহে মারধর করতে শুরু করে কিছু উত্তেজিত জনতা। স্থানীয় সূত্রে জানা যায়, এরপরই সেই ব্যক্তিকে পুলিস কর্মী নিজেদের হেফাজতে নিয়ে এক দোকানের সামনে প্রকাশ্যেই মারধর করে। 

Jalpaiguri: রথযাত্রায় ফের চোর সন্দেহে গণপিটুনি, ভাইরাল ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য...

প্রদ্যুত দাস: ভাইরাল ভিডিওকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘন্টা। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বসে রয়েছেন এবং তাকে লাথি মারছে পুলিস। শুধু লাথি নয় ভিডিওটিতে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করা হচ্ছে ওই ব্যক্তিকে।  আর সবটাই হচ্ছিল প্রচুর মানুষের ভিড়ের মধ্যেই। 

আরও পড়ুন- C V Ananda Bose | Kolkata Police: রাজ্যপালের মানহানি, কলকাতা পুলিস কমিশনারের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ কেন্দ্রের

জানা যায়, জলপাইগুড়ি ধূপগুড়ির পূর্ব মাগুরমারি এলাকার ইসকন মন্দিরে চলছিল রথযাত্রা উৎসব। সেখানে ভিড় জমেছিল প্রচুর মানুষের। অভিযোগ এরই মধ্যে এক ব্যক্তিকে চোর সন্দেহে মারধর করতে শুরু করে কিছু উত্তেজিত জনতা। স্থানীয় সূত্রে জানা যায়, এরপরই সেই ব্যক্তিকে পুলিস কর্মী নিজেদের হেফাজতে নিয়ে এক দোকানের সামনে প্রকাশ্যেই মারধর করে। সেই ভিডিওই ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। পরে অবশ্য এই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয় বলে পুলিস সূত্রে জানা যায়। পুলিস সূত্রে আরও খবর সেই পুলিসকর্মীকেও জিজ্ঞাসাবাদ করা হবে। 

 

সম্প্রতি বারবার বাংলার বিভিন্ন প্রান্ত থেকে আসছে গণপিটুনির খবর। এমনকী নির্মমতা থেকে কলকাতাও বাদ পড়েনি! কিছুদিন আগেই শিলিগুড়ি থেকে এসেছিল চাঞ্চল্যকর খবর। ডাইনি অপবাদে বেধড়ক মারে এক গৃহবধূর মৃত্য়ু হয়। জানা যায় যে স্বামীর মৃ্ত্যুর পর থেকেই সেই গৃহবধূর উপর শ্বশুরবাড়ির অত্য়াচার ক্রমেই বাড়তে থাকে। একাধিকবার তাঁকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। 

আরও পড়ুন- Mahua Moitra: রেখাকে 'পাজামা' প্রসঙ্গে ঠেস, মহুয়ার বিরুদ্ধে দিল্লি পুলিসের FIR

সম্প্রতি তাঁকে ডাইনি অপবাদেই ধারল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছিল। এরপর সেই গৃহবধূকে তাঁর বাপেরবাড়িতে পাঠানো হলে, গৃহবধূর দাদা নির্যাতিতাকে উত্তরবঙ্গ মেডিক্য়াল কলেজে ভর্তি করে দিয়ে আসেন। বিগত চারদিন সেখানে ভর্তি থাকার পর মৃত্য়ু হয় তাঁর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More