Home> রাজ্য
Advertisement

মালবাজারের ওদলাবাড়িতে চালককে মাদক খাইয়ে গাড়ি নিয়ে চম্পট দুষ্কৃতীদের

মারুতি স্ট্যান্ড থেকে গাড়ি ভাড়া করে, গাড়ি চালককে মাদক খাইয়ে, গাড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। মালবাজার মহকুমার ওদলাবাড়ির মারুতি স্ট্যান্ডে এমন ঘটনা ঘটেছে।

মালবাজারের ওদলাবাড়িতে চালককে মাদক খাইয়ে গাড়ি নিয়ে চম্পট দুষ্কৃতীদের

নিজস্ব প্রতিবেদন: মারুতি স্ট্যান্ড থেকে গাড়ি ভাড়া করে, গাড়ি চালককে মাদক খাইয়ে, গাড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। মালবাজার মহকুমার ওদলাবাড়ির মারুতি স্ট্যান্ডে এমন ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে, এই স্ট্যান্ড থেকে তিন ব্যক্তি একটি স্করপিও গাড়ি ভাড়া করেন। চালককে তাঁরা বলেন যে, তাঁরা জলপাইগুড়ি কোর্টে যাবেন। সেই মোতাবেক চালক ১৬০০ টাকার ভাড়া ঠিক করে ওই তিন জন যাত্রীকে জলপাইগুড়ি নিয়ে যান। দুদিন পেরিয়ে গেলেও চালক এবং গাড়ির খোঁজ পায় না গাড়ির মালিক এবং স্ট্যান্ডের অন্য চালকেরা। দুদিন পর অবশেষে চালককে আসামের একটি রাস্তার ধার থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে স্থানীয় মানুষজন। ওই চালকের কাছ থেকে স্থানীয় মানুষেরা জিজ্ঞাসা করে বাড়ির নম্বর নিয়ে বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করে।

fallbacks

আরও পড়ুন : কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ খোদ শিক্ষকের বিরুদ্ধে

চালক জানিয়েছেন যে, জলপাইগুড়িতে তাঁকে ঠাণ্ডা পাণীয় খাওয়ায় ওই তিন যাত্রী। তার পর আর কোনও হুঁশ ছিল না তাঁর। যখন হুঁশ আসে, তখন তিনি দেখেন যে, তিনি আসামের একটি রাস্তার পাশে পড়ে রয়েছেন।

fallbacks

এমন ঘটনা এই প্রথমবার ঘটেনি। এর আগেও বহুবার ওদলাবাড়ি স্ট্যান্ড থেকে একই কায়দায় গাড়ি চুরির ঘটনা ঘটেছে। আর এতেই আতঙ্ক ছড়াচ্ছে গাড়ি চালকদের মধ্যে। এই ব্যাপারে প্রশাসনকে সজাগ হওয়ার আবেদন জানিয়েছেন গাড়ি চালকরা। তাঁদের দাবি, ওদলাবাড়ি থেকে শিলিগুড়ির দুরত্ব মাত্র ৪২ কিলোমিটার। তাতেই রাস্তায় কয়েকবার গাড়ি চেকিং করে পুলিস। কিন্তু এক রাজ্য থেকে অন্য রাজ্যে গাড়ি চলে যাচ্ছে, তাতে চেকিং এ ধরা পড়ছে না কেন? বর্তমানে ওই স্করপিও চালক সুস্থ থাকলেও গাড়ির খোঁজ এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন : দুই তৃণমূল নেতার লড়াইয়ের জেরে বন্ধ হতে বসেছে ফেরিঘাট!

Read More