Home> রাজ্য
Advertisement

Moloy Ghatak, ED: কয়লাকাণ্ডে ফের দিল্লিতে তলব ইডি-র, কী বললেন আইনমন্ত্রী?

হাতে আর বেশি সময় নেই। কয়লাকাণ্ডে মন্ত্রী মলয় ঘটককে দিল্লিতে ডেকে পাঠিয়েছে ইডি। কবে? ২৯ মার্চ। হাজিরা এড়িয়েছেন মন্ত্রীর আপ্ত-সহায়ক!

Moloy Ghatak, ED: কয়লাকাণ্ডে ফের দিল্লিতে তলব ইডি-র, কী বললেন আইনমন্ত্রী?

বাসুদেব চট্টোপাধ্যায়: কয়লাকাণ্ডে ফের ইডি-র তলব। দিল্লিতে হাজিরা দেবেন? জবাব এড়িয়ে গেলেন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক। বললেন, 'মানুষ সব দেখছে'।

হাতে আর বেশি সময় নেই। কয়লাকাণ্ডে মন্ত্রী মলয় ঘটককে দিল্লিতে ডেকে পাঠিয়েছে ইডি। কবে? ২৯ মার্চ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, কয়লাকাণ্ডের তদন্তের নয়া তথ্য উঠে এসেছে। সেই তথ্য ভিত্তিতে তলব করা হয়েছে মন্ত্রী। রেহাই পাননি মন্ত্রীর আপ্ত-সহায়কও। ২৩ মার্চ তাঁকে দিল্লিতে তলব করা হয়েছিল। কিন্তু মলয় ঘটকে আপ্ত সহায়ক হাজিরা দেননি বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: Udayan Guha: বাম আমলে কীভাবে কোটায় নিয়োগ হতো, ফাঁস করলেন উদয়ন গুহ

এর আগেও, কয়লাকাণ্ডে মলয় ঘটককে বেশ কয়েকবার তলব করেছিল ইডি। বস্তুত,  একবার দিল্লিতে হাজিরা দিয়েছেন তিনি। তাহলে? দলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের অভিযোগ, 'এটা নতুন কিছু নয়।  বিজেপির নেতারা যারা বিজেপিতে আসার আগে ভুরি ভুরি অভিযোগ ছিল ইডি- কাছে। বিজেপির যোগ দেওয়ার পর রাতারাতি তদন্ত বন্ধ হয়ে গিয়েছে। আর তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীদের বিরুদ্ধে কেস সুরাহা করতে পারুক না পারুক, মিডিয়া ট্রায়ালের মাধ্যমে সামাজিক সম্মানহানি করে দিচ্ছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More