Home> রাজ্য
Advertisement

Mandarmoni: দিদির দেওরের সঙ্গে 'ঘনিষ্ঠতা'তেই খুন, মন্দারমণির সৈকতে তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধারের পর্দাফাঁস!

দিদির বিয়ের পর থেকে তাঁর দেওর প্রলয় দাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ওই তরুণী। প্রতি শুক্রবার বিউটি পার্লারের কাজ শিখতে যাওয়ার নাম করে দমদমে প্রলয়ের ভাড়া ঘরে যাতায়াত করত। 

Mandarmoni: দিদির দেওরের সঙ্গে 'ঘনিষ্ঠতা'তেই খুন, মন্দারমণির সৈকতে তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধারের পর্দাফাঁস!

কিরণ মান্না: চাঁদপুরে যুবতীর দেহ উদ্ধারের ঘটনায় কলকাতার দমদম থেকে দুজনকে গ্রেফতার করল মন্দারমণি থানার পুলিশ।  ধৃতরা হল প্রলয় দাস ও তার বন্ধু মনোজ গোস্বামী। ধৃতদের আজ কাঁথি মহকুমা আদালতে হাজির করবে পুলিস। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মন্দারমণির সমুদ্রসৈকতে বিবস্ত্র অবস্থায় উদ্ধার ওই তরুণী নদীয়ার তাহেরপুরের বাসিন্দা। তৃতীয় বর্ষের ছাত্রী ছিল ওই তরুণী। তারা দুই বোন। নিহত তরুণী ছোট। দিদির বিয়ে হয়েছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে। দিদির বিয়ের পর থেকে তাঁর দেওর প্রলয় দাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ওই তরুণী। 

পরে প্রলয় কলকাতায় ওলা চালানোর কাজে যোগ দেওয়ায় দমদমে একটি ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করে। এদিকে ওই তরুণী প্রতি শুক্রবার বিউটি পার্লারের কাজ শিখতে যাওয়ার নাম করে দমদমে প্রলয়ের ভাড়া ঘরে যাতায়াত করত। কিন্তু সম্প্রতি প্রলয় আরও একটি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এদিকে ওই তরুণী বিয়ের জন্য জোরাজুরি, চাপ দিলে শুরু হয় দুজনের মধ্যে বচসা। 

এই কারণেই ওই তরুণীকে খুনের ছক কষে প্রেমিক প্রলয়। ওই তরুণীকে মন্দারমণি নিয়ে এসে শ্বাসরোধ করে খুন করে। তারপর চাঁদপুরে মেরিন ড্রাইভের পাশে সৈকতের পাথরের উপর ফেলে দেয় দেহ। এই ঘটনায় সঙ্গী হিসেবে প্রলয়ের বন্ধু মনোজ গোস্বামীকেও গ্রেফতার করেছে পুলিস। 

তবে মন্দারমণি লাগোয়া সৈকতকেই কেন বাছা হল খুনের জন্যে? পুলিস তদন্তে নেমে জানতে পারে, প্রলয়ের ওলা চালক এক বন্ধু তাপস জানা। যার বাড়ি মন্দারমনি উপকূল লাগোয়া। তারই বুদ্ধিতে সৈকত পাড়ে দেহ ফেলার পরিকল্পনা করে প্রলয়। তবে বন্ধু তাপস ফেরার। তার সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Purba Bardhaman: মায়ের নামে ঋণ ছেলের, অবিলম্বে শোধ করতে চাপ বেসরকারি সংস্থার, আত্মঘাতী বাবা-মা!

Sonarpur: সোশ্যাল মিডিয়ায় প্রেম থেকে বাড়ির অমতে পালিয়ে বিয়ে, ৩ মাসেই সম্পর্কের করুণ পরিণতি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More