Home> রাজ্য
Advertisement

Ranaghat: রান্নাঘরে 'বিশাল' গর্ত, ভাগ্নের ঘরে মামার অবস্থা দেখে 'হাড়হিম' এলাকাবাসীর

গুণধর' ভাগ্নেকে গ্রেফতার করেছে পুলিস

Ranaghat: রান্নাঘরে 'বিশাল' গর্ত, ভাগ্নের ঘরে মামার অবস্থা দেখে 'হাড়হিম' এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন: মামার মৃত্যুর আগেই রান্নাঘরে গর্ত খুঁড়ে রাখল 'গুণধর' ভাগ্নে। খোঁজ পেয়ে, অভিযুক্তের ঘর থেকে অচেতন অবস্থায় মামা'কে উদ্ধার করেন এলাকাবাসী। হাসপাতালে নিয়ে গেলে ওই ব্যক্তকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বুধবার ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট থানার কুপার্স পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে। ওইদিন রাতেই গাংনাপুর থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিস। ধৃতের নাম বিপুল মণ্ডল, বয়স ৩৫। মৃত মামার নাম মণ্টু শিকদার বয়স ৫৫।

স্থানীয় সূত্রে খবর, ভাগ্নে বিপুল মণ্ডলের সঙ্গেই থাকতেন মৃত ব্যক্তি মণ্টু শিকদার। অভিযোগ, গত কয়েকদিন ধরে তাঁকে এলাকায় দেখা যাচ্ছিল না। এরপরেই আত্মীয় ও প্রতিবেশীদের সন্দেহ হয়। বুধবার তাঁর খোঁজখবর শুরু করে আত্মীয় ও প্রতিবেশীরা। তখনই অভিযুক্ত ভাগ্নের কথায় অসঙ্গতি ধরা পড়ে। অবস্থা বেগতিক বুঝে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে বন্ধ ঘর থেকে মামা মণ্টু শিকদারকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে কুপার্স ফাঁড়ির পুলিস। সঙ্গে সঙ্গে তাঁকে রানাঘাট মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
 
স্থানীয় ও আত্মীয়দের দাবি, মামাকে কবর দিয়ে দেহ লোপাট করতেই রান্না ঘরে গর্ত খুঁড়েছিল অভিযুক্ত। মামার সম্পত্তি ও টাকা হাতানোর উদ্দেশ্য ছিল। এমনকী অভিযুক্তের নাবালিকা মেয়েও বাবার বিরুদ্ধে মুখ খুলেছে। তার অভিযোগ, "কিছুদিন আগে দু'জন লোক এসে, দাদুকে মিষ্টি খাওয়ায়। এরপর থেকে দাদু অসুস্থ। দাদুকে খেতে দিত না। বাবা রান্নাঘরে গর্ত খুঁড়েছে।" পুরো ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More