Home> রাজ্য
Advertisement

Birbhum: মর্মান্তিক! নিজের বাড়িতেই দেওয়াল চাপা পড়ে মৃত্যু ব্যক্তির

দু'জন শ্রমিককে সঙ্গে বাড়ির পাঁচিলে প্লাস্টার করার কাজে হাত লাগিয়েছেন তিনি। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক শ্রমিকও।   

Birbhum: মর্মান্তিক! নিজের বাড়িতেই দেওয়াল চাপা পড়ে মৃত্যু ব্যক্তির

প্রসেনজিৎ মালাকার: আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ির দেওয়াল! দেওয়াল চাপা পড়ে মৃত্য়ু হল বাড়ির মালিক-সহ ২ জনের। গুরুতর জখম আরও ১। দুর্ঘটনা ঘটল বীরভূমের সিউড়িতে।

জানা গিয়েছেন, সিউড়ি ২ নম্বর ব্লকের নগরী গ্রামের আমগাছি গ্রামের বাসিন্দা শিবশম্ভু মুর্মু। এদিন সকালে তাঁর বাড়ির পাঁচিলে প্লাস্টারের কাজ চলছিল। দু'জন শ্রমিকের সঙ্গে কাজ করছিলেন বাড়ির মালিক নিজেও।

আরও পড়ুন: Bhatpara Blast: ভাটপাড়ায় বহুতলে বিস্ফোরণ, আহত ২

কীভাবে দুর্ঘটনা ঘটল? পরিবারের লোকেরা জানিয়েছেন, পাঁচিলে প্লাস্টার করার সময়েই বাড়ির একটা দেওয়াল ভেঙে পড়ে। দেওয়ার নিচে চাপা পড়ে যান শিবশম্ভু ও ২ শ্রমিক। ঘটনাটি জানাজানি হতেই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয় বাসিন্দাা। খবর দেওয়া হয় পুলিস ও দমকলেও। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় বিপর্যয় মোকাবিলা বাহিনীও। ৩ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

আরও পড়ুন: Rail Worker Missing: ট্রেনের ঝাঁকুনিতে সেতু থেকে কংসাবতীতে পড়ে যান রেলকর্মী, একদিন পর উদ্ধার দেহ

হাসপাতালে বাড়ির মালিক শিবশম্ভু মুর্মু ও একজন শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আর একজনের চিকিৎসা চলছে। ঘটনাকে কেন্দ্র শোরগোল পড়েছে এলাকায়। শোকস্তব্ধ স্থানীয় বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More