Home> রাজ্য
Advertisement

মাটির নীচে কলসিতে সোনা! গুপ্তধনের সন্ধানে যেতেই ঘটল ভয়ংকর ঘটনা

, বসত বাড়ি ও চাষের জমির নীচে সোনা ভর্তি কলসি রয়েছে। এমনটাই দাবি করেন তান্ত্রিক নারায়ণ সরকার। আর সেই প্রলোভনে পা দিয়ে ফেলেন অমর চক্রবর্তী। 

মাটির নীচে কলসিতে সোনা! গুপ্তধনের সন্ধানে যেতেই ঘটল ভয়ংকর ঘটনা

বিশ্বজিৎ মিত্র: মাটির নীচে কলসিতে সোনা! তান্ত্রিকের কথায় অমাবস্যার রাতে উঠবে সেই কলসি! তান্ত্রিকের পাতা সেই ফাঁদে পা দিতেই কলসির বদলে জুটল ধারালো অস্ত্রের কোপ। পালিয়ে প্রাণ বাঁচল ব্যক্তির। ওদিকে গ্রেফতার তান্ত্রিক। ঘটনাটি নদিয়ার তাহেরপুর থানার বীরনগর জয়পুরের।

আক্রান্ত ব্যক্তির নাম অমর চক্রবর্তী। বয়স ৪০ বছর। অভিযুক্ত তান্ত্রিক নারায়ণ সরকারকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ, বসত বাড়ি ও চাষের জমির নীচে সোনা ভর্তি কলসি রয়েছে। এমনটাই দাবি করেন তান্ত্রিক নারায়ণ সরকার। আর সেই প্রলোভনে পা দিয়ে ফেলেন অমর চক্রবর্তী। গত একবছর ধরে দফায় দফায় অমর বাবুর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা নেন অভিযুক্ত তান্ত্রিক। পাশাপাশি ৩টি ছাগলও নেন নানা কথা শুনিয়ে। এরপর অমাবস্যার রাতে সেই সোন ভর্তি কলসি পাওয়া যাবে বলে জানান তান্ত্রিক নারায়ণ সরকার।

এই বলে ২৩ তারিখ, বুধবার রাতে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটি নির্জন জায়গায় পুকুরের ধারে নিয়ে যান অমর চক্রবর্তীকে। সেখানেই নতুন গামছা পরে পুকুরে স্নান করতে নামতে বলেন অমর বাবুকে। অভিযোগ সেই সময় পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে অমর বাবুকে কোপাতে থাকেন ওই তান্ত্রিক। তাঁর সঙ্গে আরও একজন ছিলেন। সেখান থেকে রাতের অন্ধকারে কোনওরকমে রক্তাক্ত অবস্থায় পালিয়ে প্রাণে বাঁচেন অমরবাবু। বাড়ি ফিরে পরিবারকে সব কথা জানান।

গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে বীরনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে রানাঘাট আনুলিয়া হাসপাতালে স্থানান্তর করা হয় অমর চক্রবর্তীকে। তাঁর শরীরে একাধিক জায়গায় কোপানো হয়েছিল। ৬০টি সেলাই পড়ে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত তান্ত্রিকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতার করে।

আরও পড়ুন, Birbhum: 'পুলিসকে ভয় নয়, বোম মারতে হবে, সারা বডি গুলিতে ঝাঁঝরা করে দেব!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More