Home> রাজ্য
Advertisement

Dhantala Death: জমি দিতে চায়নি বিশেষভাবে সক্ষম বোন, ভয়ংকর কাণ্ড করল ভাই

Dhantala Death: নিহতের প্রতিবেশী সাহাবুল চৌধুরী বলেন, ঘটনাটি দুএকজন দেখেছে। খুব সকালে হয়েছে। জমি জমা নিয়ে ওদের গন্ডগোল চলছিল। তিন মাস বাংলাদেশে ছিল। কিছুদিন আগেই এসেছে। আর তার মধ্যেই ওকে মেজো ভাই পিটিয়ে মেরে ফেলেছে। বিশেষভাবে সক্ষম মানুষ

Dhantala Death: জমি দিতে চায়নি বিশেষভাবে সক্ষম বোন, ভয়ংকর কাণ্ড করল ভাই
Updated: Jul 04, 2024, 02:24 PM IST

বিশ্বজিত্ মিত্র: সম্পত্তি সংক্রান্ত বিবাদের জেরে বিশেষভাবে সক্ষম বোনকে রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে। পলাতক ভাই। তদন্তে ধানতলা থানার পুলিস। পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই ওই ঘটনা বলে প্রতিবেশীদের দাবি। আর ওই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্য ছড়াল ধানতলা থানার কানিবাউনি এলাকায়।

আরও পড়ুন-স্ত্রীকে গিলে ফেলেছে ৩০ ফুটের অজগর, বেরিয়ে-থাকা পা দেখে হাড়হিম স্বামীর

পুলিস সূত্রের খবর, ধানতলা থানার কানিবাউনি এলাকার বাসিন্দা আজিমা মন্ডল(৪৫) নামে এক মহিলার সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিবাদ চলছিল তার ভাইয়েদের। অভিযোগ সেই বিবাদের জেরে বৃহস্পতিবার সকালে বোনকে মারধর করে আসাদুল মন্ডল নামে এক ভাই। অভিযোগ লোহার রড দিয়ে আজিমা মন্ডলকে মারেন ভাই আসাদুর। পরে বোনের চিৎকারে পাশের থেকে অন্যান্য ভাইয়েরা ছুটে এসে ওই মহিলাকে উদ্ধার করে প্রথমে দত্তফুলিয়া হাসপাতাল ও পরে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই মহিলার। ঘটনার পর থেকেই পলাতক ভাই। তার খোঁজে সন্ধান শুরু করেছে ধানতলা থানার পুলিস।

নিহতের প্রতিবেশী সাহাবুল চৌধুরী বলেন, ঘটনাটি দুএকজন দেখেছে। খুব সকালে হয়েছে। জমি জমা নিয়ে ওদের গন্ডগোল চলছিল। তিন মাস বাংলাদেশে ছিল। কিছুদিন আগেই এসেছে। আর তার মধ্যেই ওকে মেজো ভাই পিটিয়ে মেরে ফেলেছে। বিশেষভাবে সক্ষম মানুষ। চারপায়ে ঘরে বেড়াত। প্রতিবেশীরা কিছু কিছু সাহায্য করত। তাতেই ওর চলত।

নিহতের ভাইঝি সেনেহার মণ্ডল বলেন, ঠাকুমা ১০ কাঠা জমি দিয়েছিল। সেই জমিটা কাকারা নিতে চায়। কিছুদিন আগে পিসি বাংলাদেশে গিয়েছিল। কয়েকদিন হল ফিরেছে। তার মধ্যেই এই ঘটনা। মেজো কাকা ওকে পিটিয়ে মেরে ফেলেছে। ওর শাস্তি চাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)