Home> রাজ্য
Advertisement

Malda Accident: বাবার চোখ এড়িয়ে মালদা মেডিকেলের ৬ তলায়, রেলিং বেয়ে নামতে গিয়ে পড়ে মৃত্যু শিশুর

'ওকে চোখে চোখেই রাখতাম', বলছেন হতভাগ্য বাবা।

Malda Accident: বাবার চোখ এড়িয়ে মালদা মেডিকেলের ৬ তলায়, রেলিং বেয়ে নামতে গিয়ে পড়ে মৃত্যু শিশুর

নিজস্ব প্রতিবেদন : সিঁড়ির রেলিং বেয়ে ছয় তলা থেকে নামার সময় বেসামাল হয়ে পড়ে গিয়ে মৃত্যু হল ৮ বছরের এক শিশুর। শুক্রবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি (Accident) ঘটেছে মালদা মেডিকেল কলেজের (Malda Medical College) আউটডোরে। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় মেডিকেল কলেজের আউটডোরে। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ এবং পুলিস এসে মৃত শিশুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম হরষিত সিং (৮)। বাবার নাম বলবীর সিং। বাড়ি বিহারের কাটিহারে। মালদা (Malda) শহরের বুড়াবুড়িতলা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকে সিং পরিবার। মেডিকেল কলেজের সামনেই ছোট্ট একটি ঝালমুড়ির অস্থায়ী দোকান রয়েছে বলবীর সিংয়ের। এদিন সকালে বাবার সঙ্গেই দোকানে আসে ছোট্ট হরষিত। তারপর অভিভাবকদের অলক্ষ্যেই মেডিকেল কলেজের আউটডোরে ছয় তলায় উঠে যায় সে। সেখান থেকে খেলার ছলে সিঁড়ির রেলিং বেয়ে নামতে গিয়েই বিপত্তি (Accident) বাঁধে। ওপর থেকে তিন তলায় পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। ঘটনাস্থলেই মৃত্যু ওই শিশুর।

সন্তানহারা হতভাগ্য বাবা বলবীর সিং বলেন, "ছেলের মৃগী রোগ ছিল। তাই  ওকে চোখে চোখেই রাখতাম। এদিন মেডিকেল কলেজের সামনে ঝালমুড়ির দোকান খোলার সময় আমার নজর এড়িয়ে ছেলে আউটডোরের ছয় তলা বিল্ডিংয়ে উঠে যায়। তারপর সেখান থেকেই পড়ে গিয়ে মৃত্যু হয় ছেলের।" এবিষয়ে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, এদিন ঝড়বৃষ্টির জন্য সকাল থেকেই মেডিকেল কলেজের আউটডোর ছিল ফাঁকা। ফলে সকলের অলক্ষ্যে সহজেই ওই শিশুটি মেডিকেল কলেজের ছয় তলায় উঠে যায় যায়। তারপর রেলিং বেয়ে নামতে গিয়েই দুর্ঘটনা।

আরও পড়ুন, Burdwan Accident: 'বড়সড়' দুর্ঘটনা! রোগী নিয়ে অ্যাম্বুল্যান্স, যাত্রী সহ মারুতি পুকুরে

Narendrapur Arrest: ফেসবুকে আলাপে 'ঘনিষ্ঠতা', 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও তুলে '১০ লাখ' দাবি মা-মেয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More