Home> রাজ্য
Advertisement

Malda: রান্নায় দেরি নিয়ে বউয়ের সঙ্গে ঝগড়া, স্বামী ঘটালেন মারাত্মক কাণ্ড!

 খাবার দিতে দেরি হওয়াতে ঝামেলা হয়। তাই আমি রাগ করে বাড়ি থেকে বেরিয়ে অন্যের বাড়িতে চলে গিয়েছিলাম। 

Malda: রান্নায় দেরি নিয়ে বউয়ের সঙ্গে ঝগড়া, স্বামী ঘটালেন মারাত্মক কাণ্ড!

রণজয় সিংহ: রান্না করতে দেরি হয়েছে। তাই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাগ করে অন্যের বাড়ি চলে যান স্ত্রী। আর তাতেই অভিমানী হয়ে আত্মঘাতী হলেন স্বামী। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদায়। যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিস।

মাস ছয়েক আগে বিয়ে হয়েছিল পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের রাঙামাটিয়া গ্রামের বাসিন্দা সঞ্জীব গোস্বামী (৩০) সঙ্গে লক্ষ্মীর। গতকাল রাতে খাবার দিতে দেরি হয় লক্ষ্মীর। তাই নিয়ে স্বামীর সঙ্গে তুমুল ঝামেলা হয়। তারপরই রাগ করে লক্ষ্মী রাতেই বাড়ি থেকে বেরিয়ে চলে যায় অন্যের বাড়িতে। রাতে আর বাড়িতে ফেরেনি। সকালে বাড়ি ফিরে দেখে ঘরের দরজা বন্ধ রয়েছে। একটু ঠেলা দিতেই দরজা ফাঁক হয়ে যায়। তখনই স্বামীর ঝুলন্ত দেহ দেখতে পায়। দেখে, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে স্বামী। খবর পেয়ে এরপরই এলাকাবাসীরাও ছুটে আসেন।

মালদা থানার পুলিসকে খবর দেওয়া হয়। মালদা থানার পুলিস এসে ঝুলন্ত উদ্ধার করে। লক্ষ্মী গোস্বামী জানিয়েছেন, স্বামী সঞ্জীব প্রতিনিয়ত নেশা করত। গতকালও নেশা করেছিল। খাবার দিতে দেরি হওয়াতে ঝামেলা হয়। তাই আমি রাগ করে বাড়ি থেকে বেরিয়ে অন্যের বাড়িতে চলে গিয়েছিলাম। কিন্তু এভাবে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হবে আমি ভাবতেও পারিনি। জানা গিয়েছে, স্বামী-স্ত্রী দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে ছিল। পুলিস ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুরো ঘটনার তদন্তে নেমেছে মালদা থানার পুলিস।

আরও পড়ুন, Chinsurah: চোখের সামনে মা-কে খুন! নাবালক ছেলের সাক্ষীতেই 'দোষী' বাবা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More