Home> রাজ্য
Advertisement

মহুয়া মৈত্রর বক্তব্য ব্যক্তিগত, অনুমোদন করে না দল: সুব্রত মুখোপাধ্যায়

গতকাল সংবাদমাধ্যমকে কুরুচিকর আক্রমণ করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সাংবাদিকদের কার্যত 'দু পয়সার সাংবাদিক' বলে মন্তব্য করেন মহুয়া। এরপরই সব মহলে নিন্দার ঝড় ওঠে। ভাইরাল হয় সেই ভিডিয়ো।

মহুয়া মৈত্রর বক্তব্য ব্যক্তিগত, অনুমোদন করে না দল: সুব্রত মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: 'মহুয়া মৈত্রর বক্তব্য ওর ব্যক্তিগত। অনুমোদন করে না দল।' সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন সুব্রত মুখার্জি। মিডিয়াকে নিয়ে সাংসদের বক্তব্য অনভিপ্রেত ও নিন্দনীয়। প্রতিক্রিয়া জানিয়েছেন বিধায়ক প্রবীর ঘোষালও। গতকাল সংবাদমাধ্যমকে কুরুচিকর আক্রমণ করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সাংবাদিকদের কার্যত 'দু পয়সার সাংবাদিক' বলে মন্তব্য করেন মহুয়া। এরপরই সব মহলে নিন্দার ঝড় ওঠে। ভাইরাল হয় সেই ভিডিয়ো।

আরও পড়ুন:  মৃত্যু নিয়ে রাজনীতি করছে BJP, নিজেদের শটগানেই মৃত্যু ব্যক্তির: সুব্রত মুখোপাধ্যায়

অন্যায়, তার সেই অন্যায়ের জন্য দুঃখপ্রকাশ করতে গিয়ে আরও বড় অন্যায়। মহুয়া মৈত্রকে নিয়ে সংক্ষিপ্ত মূল্যায়ন এমন ভাবেই শুরু আর শেষ হতে পারে। সংবাদমাধ্যমকে দু-পয়সার নিরিখে নিক্তিতে মাপলেন মহুয়া মৈত্র। আবার সেই উক্তি ধরেই নিজের এডিটিং স্কিল দেখালেন। নিজের মন্তব্যে অনড় থেকেই ফের কার্যত ঠাট্টার ছলেই টুইট করে লিখেছিলেন "যে সত্যি কথা বলেছি তার জন্য ক্ষমা চাইছি।" আর এরপরেই ফের তোলপাড় বিভিন্ন মহল। যদিও তাঁর দায় নিল না দলও। 

এদিন সাংবাদিক বৈঠকে সুব্রত মুখোপাধ্যায় বলেন, "ও কী বলেছে সঠিক জানি না। জেনেই মন্তব্য করব। আমি এবং আমার দল সর্বদা সংবাদ মাধ্যমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছি।" পাশাপাশি তিনি এও জানান, মহুয়া কী বলেছে সে সম্পর্কে সম্পূর্ণ জেনে ফের সাংবাদিক বৈঠক করবেন তিনি। উল্লেখ্য, সূত্রের খবর, মহুয়া মন্তব্য় নিয়ে যে দলের অন্দরেও ক্ষোভ তৈরি হয়েছিল এই আঁচ মিলেছিল আগেই। তাঁর বক্তব্যের দায় এড়িয়ে গিয়েছেন দল। 

উল্লেখ্য, সংবাদ মাধ্যমকে অশালীন ভাষায় আক্রমণের তীব্র নিন্দা করেছে জি ২৪ ঘণ্টাও। মন্তব্যের জন্য নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত আমাদের তরফে বয়কট করা হয়েছে সাংসদ মহুয়া মৈত্রকে। 

Read More