Home> রাজ্য
Advertisement

Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

আগামী সপ্তাহে মাধ্যমিকের রেজাল্ট বেরনোর কথা। তার আগেই উদ্ধার মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। 

Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

মনোজ মন্ডল: "আমি প্রথম হতে পারব না। তাই আর নিজেকে বাঁচাতে পারলাম না।" ফলপ্রকাশের আগেই সুইসাইড (Suicide) নোট লিখে আত্মঘাতী হল মাধ্যমিক (Madhyamik) পরীক্ষার্থী ছাত্রী।

মাধ্যমিকের (Madhyamik) রেজাল্ট (Result) এখনও বেরয়নি। কিন্তু তার আগেই আশানুরূপ ফল হবে না ধরে নিয়ে আত্মঘাতী (Suicide) হল মাধ্যমিক পরীক্ষার্থী। নাম বৃষ্টি পোদ্দার। বয়স ১৬ বছর। মাধ্যমিকের রেজাল্ট নিয়ে যে ওই পরীক্ষার্থী বেশ মানসিক চাপে ছিল, তা স্পষ্ট ওই ছাত্রীর সুইসাইড নোটেই। 

আগামী সপ্তাহে মাধ্যমিকের রেজাল্ট বেরনোর কথা। তার আগেই উদ্ধার মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে মছলন্দপুরের সাদপুর এলাকায়। বৃষ্টি পোদ্দার নামে ওই ছাত্রী মছলন্দপুর ভূদেব স্মৃতি বালিকা বিদ্যালয় থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় বসেছিল। এদিন নিজের ঘরেই গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

দেহ উদ্ধারের পর তড়িঘড়ি ওই ছাত্রীকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘরের ভিতর দেহের পাশ থেকে উদ্ধার হয় সুইসাইড নোটটি। যাতে দেখা যায় যে লেখা রয়েছে, "আমি প্রথম হতে পারব না। পরিবারের সম্মান যাতে ধুলোয় মিশে না যায়, তাই নিজেকে আর বাঁচাতে পারলাম না।" 

আরও পড়ুন, Agarpara: জুয়ার আসরে পুলিসের অভিযান, 'তাড়া খেয়ে' ভয়ঙ্কর পরিণতি যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More