Home> রাজ্য
Advertisement

Madan Mitra: 'এই শেষ... এরপর যদি কাউকে পাই, কী করে সাইজ করতে হয় জানি'

দালালরাজের রমরমায় রোগীর পরিবারকে রাতে ব্লাড ব্যাঙ্ক থেকে রক্ত কিনতে হচ্ছে ১৭০০ টাকা দিয়ে! কলকাতার আরজি কর ও পিজি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া চাওয়া হচ্ছে ৪০০০ থেকে ৫০০০ টাকা! হাসপাতালে ভর্তির জন্য চাওয়া হচ্ছে ২০০০০ থেকে ৩০০০০ টাকা!

Madan Mitra: 'এই শেষ... এরপর যদি কাউকে পাই, কী করে সাইজ করতে হয় জানি'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দালাল চক্রের ফাঁদে পড়ে মৃত্যু হল রোগীর। দালাল চক্র ধরতে সাগর দত্ত হাসপাতালে বিধায়ক মদন মিত্র। বার্ধক্যজনিত রোগ নিয়ে সাগর দত্ত হাসপাতালে চিকিৎসার জন্য এসেছিল রমেশ হালদার নামে এক রোগী। রোগীর চিকিৎসার জন্য আইসিসিইউতে ভর্তির দরকার ছিল। পরিবারের লোকজন রমেশ হালদারকে আইসিসিইউতে ভর্তির জন্য দালাল চক্রের ফাঁদে পড়ে। দালাল চক্রের সাথে টাকা নিয়ে টালবাহানার মধ্যে অনেক সময় কেটে যায়। 

অভিযোগ, দালাল চক্রের এক পান্ডা মুকিম খান আইসিসিউতে ভর্তির জন্য ৬০০০ টাকা দাবি করে। দীর্ঘসময় টালবাহানার ফলে রমেশ হালদার নামে ওই রোগীর মৃত্যু হয়। তারপর রমেশ হালদারের ছেলে কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্রকে ফোন করে দালাল চক্রের খবর জানায়। টাকা না দিলে রোগীর পরিবারকে হুমকির অভিযোগও ওঠে দালাল চক্রের বিরুদ্ধে। রোগীর পরিবারের থেকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। হাসপাতালে দাঁড়িয়ে দালালচক্রকে হুঁশিয়ারি দেন।

হুঁশিয়ারি দিয়ে মদন মিত্র বলেন, 'সাগর দত্ত হাসপাতালে এই শেষ দালালরাজ। এরপরে যদি কাউকে পাই, কী করে সাইজ করতে হয় আমি জানি। দালালরাজের রমরমায় রোগীর পরিবারকে রাতে ব্লাড ব্যাঙ্ক থেকে রক্ত কিনতে হচ্ছে ১৭০০ টাকা দিয়ে। কলকাতার আরজি কর ও পিজি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া চাওয়া হচ্ছে ৪০০০ থেকে ৫০০০ টাকা। হাসপাতালে ভর্তির জন্য চাওয়া হচ্ছে ২০০০০ থেকে ৩০০০০ টাকা। কার ক্ষমতায় সাগর দত্ত হাসপাতালে দালাল চক্র চলছে? সেটা দেখে নেওয়ার সময় চলে এসেছে।' সাগর দত্ত হাসপাতালে দাঁড়িয়ে দালালচক্রের উদ্দেশে এমনই হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

আরও পড়ুন, Malda Train Save: লাইনের নীচে সরে গিয়েছে মাটি; লাল টি-শার্ট উড়িয়ে দৌড় পঞ্চম শ্রেণির পড়ুয়ার, বাঁচল কাঞ্চনজঙ্ঘা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More