Home> রাজ্য
Advertisement

লকডাউনের মধ্যেই চলল বেপরোয়া গণধোলাই! উঠছে প্রশ্ন

দুষ্কৃতী সন্দেহে গাছে বেঁধে দুই যুবককে পেটানোর অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। আক্রান্ত দুই যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি ওয়ান শাটার, সাত রাউন্ড গুলি।

লকডাউনের মধ্যেই চলল বেপরোয়া গণধোলাই! উঠছে প্রশ্ন

নিজস্ব সংবাদদাতা:  করোনা মোকাবিলায় তত্পর রাজ্য। চলছে দ্বিতীয় পর্যায়ের লকডাউন। কিন্তু তার মধ্যেই গণধোলাইয়ের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা ঘুটিয়ারি শরিফ এলাকায়।  দুষ্কৃতী সন্দেহে গাছে বেঁধে দুই যুবককে পেটানোর অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। আক্রান্ত দুই যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি ওয়ান শাটার, সাত রাউন্ড গুলি।

করোনা পরিস্থিতিতে জেলায় কর্মরত চিকিত্সক, নার্সদের স্বাস্থ্য কেমন, জানতে বিকালে বৈঠক মুখ্যমন্ত্রীর

ঘুটিয়ারি শরিফের বিদ্যাধরী পল্লিগ্রাম এলাকায় বৃহস্পতিবার রাতে একটি দোকানে ভাঙচুরের অভিযোগ ওঠে। শুক্রবার সকালে ওই দোকানের সামনে দিয়েই সোহাগ ভদ্র ও তন্ময় হালদার নামে দুই যুবককে সন্দেহজনকভাবে ঘুরে বেড়াতে দেখেন স্থানীয়রা। তাদের প্রশ্ন করা হলে কথায় অসঙ্গতি মিললে গাছে বেঁধে রাখা হয়। এরপর গ্রামবাসীরা চড়াও হয় ওই দুই যুবকের ওপর। গাছে বেঁধেই বেধড়ক মারধর করা হয়। পরে পুলিস গিয়ে তাদের উদ্ধার করে।

প্রশ্ন উঠছে, যেখানে গোটা রাজ্য যেখানে শিটিয়ে রয়েছে করোনা আতঙ্কে, প্রত্যেককে ঘরে থাকতে বলা হচ্ছে, সেখানে কীভাবে এত জমায়েত হল গ্রামে? স্থানীয় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

 

Read More