Home> রাজ্য
Advertisement

Madhyamik Examination: মাধ্যমিকের মধ্যে রিসর্টে উচ্চস্বরে গান! পুলিস এসে বন্ধ করল সাউন্ড সিস্টেম...

Malbazar: ২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। এরই মাঝে মালবাজারে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজানো নিয়ে ঘটল শোরগোল। স্থানীয় মারফত খবর পেয়ে মেটেলি থানার পুলিস ওই রিসর্টে গিয়ে সাউন্ড সিস্টেমটি বন্ধ করে দেয়।

Madhyamik Examination: মাধ্যমিকের মধ্যে রিসর্টে উচ্চস্বরে গান! পুলিস এসে বন্ধ করল সাউন্ড সিস্টেম...

অরূপ বসাক: ২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। একজন পড়ুয়ার জীবনের বড় পরীক্ষা হল মাধ্য়মিক। এরই মাঝে মালবাজারে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজানো নিয়ে ঘটল শোরগোল। 

মালবাজার মহকুমার মেটেলি ব্লকে মূর্তির পাশে একটি বেসরকারি রিসর্টে রবিবার আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানের। এদিকে, মাধ্যমিক পরীক্ষা চলছে। সেই অনুষ্ঠানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজানো হচ্ছিল বলে অভিযোগ। স্থানীয় মারফত খবর পেয়ে মেটেলি থানার পুলিস ওই রিসর্টে গিয়ে সাউন্ড সিস্টেমটি বন্ধ করে দেয়।

আরও পড়ুন:Asansol: খোলামুখ পরিত্যক্ত খনিতে ধস, অবৈধভাবে কয়লা তুলতে গিয়ে মৃত ২

জানা গিয়েছে, এদিন ওই রিসর্টটিতে বিয়ের অনুষ্ঠানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজানো হচ্ছিল। ফলে পড়াশোনা করতে সমস্যা হচ্ছিল মাধ্যমিক পরীক্ষার্থী সহ অন্য পড়ুয়াদের। এরপরই কয়েকজন স্থানীয় ওই রিসর্টে যান এবং মেটেলি পুলিসকে খবর দেন। মেটেলি থানার পুলিস ওই রিসর্টে এসে সাউন্ড সিস্টেম বন্ধ করে দেয়। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা চলাকালীন যাতে সাউন্ড সিস্টেম ব্যবহার না করা হয় সেই কথাও এদিন রিসর্ট কর্তৃপক্ষকে বলা হয়। 

আরও পড়ুন:Tea Garden: বকেয়া মজুরির বদলে সাসপেনশন অফ ওয়ার্ক নোটিস! কর্মহীন ১৫০০ শ্রমিক

এলাকার বাসিন্দা তালিমুল ইসলাম বলেন, 'বর্তমানে মাধ্যমিক পরীক্ষা চলছে। মূর্তির ওই রিসর্টে বিয়ের অনুষ্ঠানে জোরে সাউন্ড সিস্টেম বাজানো হচ্ছিল। পুলিস এসে বন্ধ করে দেয়।'

পুলিসের এই উদ্যোগে স্বাভাবিকভাবে খুশি এলাকাবাসী। পরীক্ষা চলাকালীন এভাবে সাউন্ড সিস্টেম ফের বাজানো হলে রিসর্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিস।

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More