Home> রাজ্য
Advertisement

লকেটের বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় কড়া কমিশন, তলব রিপোর্ট

অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবিতে চুঁচুড়া থানায় এফআইআর দায়ের করেছেন বিজেপি প্রার্থী।

লকেটের বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় কড়া কমিশন, তলব রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন : বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলার ঘটনায় রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। এদিন সকালে ব্যান্ডেলের লিচুতলায় লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় নির্বাচনী প্রচারের জন্য এখন লিচুতলার বাড়িতে রয়েছেন। ওই বাড়ির নীচেই রয়েছে পার্টি অফিস। এদিন সকালে সেখানেই হামলা চালানো হয়। ইট ছুঁড়ে ভেঙে দেওয়া হয় জানলা-দরজার কাঁচ। ভাঙচুর করা হয় চেয়ার, টেবিল। ছিঁড়ে দেওয়া হয় দলীয় পতাকা। এমনকি বেড রুমের টিভি, ড্রেসিং টেবিলও ভাঙচুর করা হয়।

হামলার ঘটনায় শাসকদল তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তোলেন লকেট চট্টোপাধ্যায়। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবিতে চুঁচুড়া থানায় এফআইআরও দায়ের করেছেন বিজেপি প্রার্থী। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করে এই ঘটনার পিছনে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ী করেছে। আরও পড়ুন, 'কোনও বুথে কোনও বিরোধী এজেন্ট বসতে দেব না', আরাবুলের উপস্থিতিতেই হুমকি তৃণমূল নেতার

fallbacks

(FIR কপি)

উল্লেখ্য, গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্বে সিলমোহর দিয়েছেন খোদ বিজেপি ওবিসি মোর্চার রাজ্য সভাপতি স্বপন পাল। তিনি সাফ বলেন, লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলা চালিয়েছে, ভাঙচুর করেছে দলের লোকেরাই। বলেন, "এটা নিজেদের ব্যাপার। মিটে যাবে।" আরও বলেন, প্রার্থী একজন বড় শিল্পী। তাঁর ডিমান্ড প্রচুর। দলীয় কর্মীরা সবাই চাইছেন যে প্রার্থী তাঁদের এলাকায় গিয়ে প্রচার করুক। কিন্তু এত বড় লোকসভা কেন্দ্রে লকেটদেবীর পক্ষে সব জায়গায় যাওয়া সম্ভব হচ্ছে না। আর সেই কারণেই দলীয় কর্মীদের একাংশ ক্ষুব্ধ হয়ে তাঁর ঘরে ঢুকে পড়ে। ভাঙচুর চালায়।

Read More