Home> রাজ্য
Advertisement

ভাঙড়ের উত্তর গাজিপুরে আতঙ্কিত ভোটারদের ঘর থেকে বের করে আনল কেন্দ্রীয় বাহিনী

উত্তর গাজিপুরে ভোটদাতাদের ভয় দেখানো প্রসঙ্গে আরাবুল ইসলাম জি ২৪ ঘণ্টাকে বলেন,  এখানে বিরোধীরা ভোট পাবে না। তাই উদ্দেশ্য প্রণোদিতভাবে হুমকি দেওয়ার কথা রটানো হচ্ছে

ভাঙড়ের উত্তর গাজিপুরে আতঙ্কিত ভোটারদের ঘর থেকে বের করে আনল কেন্দ্রীয় বাহিনী

নিজস্ব প্রতিবেদন: ভোট শুরু হতেই ভোটারদের শাসানোর অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। কেন্দ্রীয় বাহিনীর সহায়তায় বাড়ি থেকে বের হলেন উত্তর গাজিপুরের বহু ভোটদাতা।

শনিবার রাতে গিয়ে নাকি এদের বাড়ি থেকে বের না হতে বলা হয়েছিল। অভিযোগের তির আরাবুল ইসলাম বাহিনীর দিকে।

আরও পড়ুন-কেদারনাথে গিয়েও ভোটদাতাদের প্রভাবিত করার চেষ্টা করছেন মোদী!

রবিবার সকালে ভাঙড়ের উত্তর গাজিপুরের একটি বুথে গিয়ে ভোট দেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম। সঙ্গে ছিলেন তাঁর ছেলেও। এই এলাকাতেই বেশকিছু ভোটার জি ২৪ ঘণ্টাকে জানালেন, আরাবুল বাহিনী গতকাল রাতে বলে এসেছে ভোট দিতে যাওয়ার কোনও প্রয়োজন নেই। ঘরে থেকে বেরিও না।

গাজিপুরেই অন্য এক মহিলা জানালেন, শনিবার রাত বারোটা নাগাদ তাঁর বাড়িতে গিয়ে বলা হয় তোমার দুটো ভোটে কিছু হবে না। ঘর থেকে বেরিও না। কেউ কেউ বলেন, রাত বারোটা নাগাদ গিয়ে সবাইকে ভোট দিতে যেত নিষেধ করেছ আরাবুল বাহিনী।

আরও পড়ুন-একা বিজেপিই পাবে ৩০০-এর বেশি আসন, ভোট দিয়ে বেরিয়ে দাবি আদিত্যনাথের

এদিকে, উত্তর গাজিপুরে ভোটদাতাদের ভয় দেখানো প্রসঙ্গে আরাবুল ইসলাম জি ২৪ ঘণ্টাকে বলেন, গাজিপুরের একটি বুথে লাইন দিয়ে শান্তপূর্ণ ভাবে ভোট দিয়েছি। কোনও গোলমাল হয়নি। অভিযোগ অনেক কিছুই হতে পারে। এখানে বিরোধীরা ভোট পাবে না। তাই উদ্দেশ্য প্রণোদিতভাবে হুমকি দেওয়ার কথা রটানো হচ্ছে।

  

Read More