Home> রাজ্য
Advertisement

তিলজলায় প্রবল বিক্ষোভের মুখে রাহুল সিনহা, ইটের ঘায়ে মাথা ফাটল ২ বিজেপি কর্মীর

রাহুল বলেন, ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা হচ্ছিল বি আর আম্বদকর স্কুলের ৮৯ বুথে  

তিলজলায় প্রবল বিক্ষোভের মুখে রাহুল সিনহা, ইটের ঘায়ে মাথা ফাটল ২ বিজেপি কর্মীর

নিজস্ব প্রতিবেদন: তিলজলায় একটি বুথে ঘুরে দেখার সময়ে বিক্ষোভের মুখে পড়ে গেলেন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী রাহুল সিনহা। তাঁকে ঘিরে প্রবল বিক্ষোভ দেখাতে থাকেন ভোটদাতারা। শুধু তাই নয় ইটের ঘায়ে মাথা ফেটে যায় এক সাংবাদিক ও ২ বিজেপি কর্মীরা।

আরও পড়ুন-একা বিজেপিই পাবে ৩০০-এর বেশি আসন, ভোট দিয়ে বেরিয়ে দাবি আদিত্যনাথের

এদিন তিলজলার বিআর আম্বদকর স্কুলের একটি বুথে যান রাহুল। তখনই তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকেন ভোটদাতারা। তাঁর উদ্দেশ্যে গো ব্যাক স্লোগান দেয় জনতা। রাহুল সিনহা বলেন, আমাকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। আমাকেই টার্গেট করা হয়েছিল।

বিজেপি প্রার্থী আরও বলেন, আমাকে লক্ষ্য করে পাথর ছোড়া হলেও তা গিয়ে লাগে এক সাংবাদিককে। পাশাপাশি পাথরের আঘাতে আহত হয়েছেন বিজেপির দুই কর্মী।

আরও পড়ুন-মিনাখায় বিজেপি সমর্থকদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ, প্রতিবাদে অবরোধ

কেন এই পাথর বৃষ্টি? রাহুল বলেন, বি আর আম্বদকর স্কুলের ৮৯ বুথে ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা হচ্ছিল। আমার কাছে খবর ছিল। সেই সময়ে আমি ওখানে পৌঁংছে গিয়েছিলাম। এতে ওদের সমস্যা হয়ে যায়। তাই ওরা এসব করেছে। ওই স্কুল থেকে বেরিয়ে আসার সময়ে দেখি গেটের পাশে বেশকিছু তৃণমূল সমর্থক জড়ো হয়েছে। হঠাত্ ওরা পাথর ছুড়তে শুরু করে। নির্বাচন কমিশনকে বলেছি এনিয়ে দ্রুত ব্যবস্থা নিতে। ক্যুইক রেসপন্স টিমকে বলা হয়েছে।  

Read More