Home> রাজ্য
Advertisement

Locket Chatterjee: শাহজাহানকে লুকিয়ে রেখেছেন মমতা! বিস্ফোরক সাংসদ লকেট

 শেখ শাহজাহানকে গ্রেফতার করলে তাঁর বিরুদ্ধে চলে যাবে সংখ্যালঘু ভোট। সেই কারণেই মমতা বন্দ্যোপাধ্যায় আঁচলের তলায় তাঁকে রেখে দিয়েছেন।

Locket Chatterjee: শাহজাহানকে লুকিয়ে রেখেছেন মমতা! বিস্ফোরক সাংসদ লকেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মমতা বন্দ্যোপাধ্যায় লুকিয়ে রেখেছেন! শাহজাহান প্রসঙ্গে বিস্ফোরক সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়। কয়েকদিন আগে সন্দেশখালিতে রেশন দুর্নীতির তদন্তে গিয়ে তৃণমূল নেতা শাহজাহান শেখের অনুগামীদের বিক্ষোভের মুখে পড়েন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি আধিকারিকরা। তাদের মারধর ও গাড়ি ভাঙচুর করে এলাকা ছাড়া করা হয়। সেই ঘটনায় এখনও শাহজাহানের  নাগাল পায়নি পুলিস। শুক্রবার চুঁচুড়ায় যুব উৎসবে যোগ দিতে এসে সেই প্রসঙ্গে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায় লুকিয়ে রেখেছেন শাহজাহান শেখকে!

লকটে বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় ওনাকে লুকিয়ে রেখেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ৩০ শতাংশ ভোট ব্যাংকের দরকার আছে। তাই বাইরে থেকে রোহিঙ্গাদের নিয়ে এসে জাল ভোটার আইডেন্টি কার্ড তৈরি করে তাদেরকে রেখে দেওয়া হয়েছে। কারণ ২০২৪-এ মানুষের ভোটের বিশ্বাস উনি করছেন না। শেখ শাহজাহানকে গ্রেফতার করলে তাঁর বিরুদ্ধে চলে যাবে সংখ্যালঘু ভোট। সেই কারণেই মমতা বন্দ্যোপাধ্যায় আঁচলের তলায় তাঁকে রেখে দিয়েছেন। শাহজাহানের অনুগামীরা সবাই শাহজাহানের সঙ্গে দেখা করছে। উপরে যদি দিদির হাত না থাকত, তাহলে এই চোর ডাকাতদের এত সাহস থাকত না। তারা ইডি-সিবিআই-এর সামনে আসছে না। তারা ঘুরে বেড়াচ্ছে সন্দেশখালির মতন জায়গায়। এখন থেকে মানুষ যদি সজাগ না হয় তাহলে হাজার হাজার কোটি কোটি শেখ শাহজাহান তৈরি হবে। বাংলার বুকে অনেক সন্দেশখালি হবে। শাহজাহানকে কড়া শাস্তি দেওয়া হোক। স্বরাষ্ট্রমন্ত্রী পুরো বিষয়টির উপরে নজর রেখে দেখছেন। আগামী দিনে এদের অবস্থা খুব খারাপ হবে।" 

৭  দিন কেটে গেলেও এখনও  শাহজাহানকে গ্রেফতার করতে পারেনি পুলিস। পুলিসের এই নিষ্ক্রিয়তার প্রতিবাদে বৃহস্পতিবার ন্যাজাট থানা ঘেরাও করে বিজেপি। ঘেরাও বিক্ষোভ ঠেকাতে থানার এক কিলোমিটার জুড়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসনও। ঘেরাওয়ের নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। যদিও সন্দেশখালি নিয়ে বিজেপির দায়ের করা জনস্বার্থ মামলা খারিজ করে দেয় কলকাতা হাইকোর্ট। কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি বলেন, ’শুধুমাত্র সংবাদ মাধ্যমের খবরের উপর ভিত্তি করে এই মামলা দায়ের করা হয়েছে। মামলা নিয়ে কোনও রিসার্চ করা হয়নি।' কোর্ট আরও বলে, ‘কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাদের যথেষ্ট পাওয়ার আছে। তারা জানে এসব পরিস্থিতি কিভাবে সামলাতে হয়। শুধুমাত্র সংবাদ মাধ্যমের খবরের উপর ভিত্তি করে মামলা দায়ের করে আদালতের কাছে আবেদন জানানো অর্থহীন। তাই এই মামলার কোনও গ্রহণযোগ্যতা আছে বলে আদালত মনে করছে না।’

আরও পড়ুন, ED Raid | Municipal Recruitment Scam: পুর নিয়োগ দুর্নীতিতে সুজিত বসু-তাপস রায়-সুবোধ চক্রবর্তীর বাড়িতে ইডি হানা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More