Home> রাজ্য
Advertisement

Canning: রাস্তা না করে ভোট চাইতে গেলে তৃণমূল নেতাদের কোপানোর হুমকি ক্যানিং-এ

তৃণমূল নেতারা যদি রাস্তা না হওয়ার পরেও ভোট চাইতে যান তাহলে তাদেরকে দা দিয়ে কোপানো হবে, এমনই হুমকি দেন এলাকার বাসিন্দারা। তবে এই বিষয়ে এলাকার উপপ্রধান কালীচরণ মাল জানান, ‘একটা আধ পাগল মহিলা মঞ্চে উঠে এমন এই মন্তব্য করেছেন। তাছাড়া  রাস্তা না করে আমরা ভোট চাইতে যাব না। খুব  তাড়াতাড়ি রাস্তার কাজ শুরু হবে’।

Canning: রাস্তা না করে ভোট চাইতে গেলে তৃণমূল নেতাদের কোপানোর হুমকি ক্যানিং-এ

প্রসেনজিৎ সর্দার: ক্যানিংয়ে পথশ্রী প্রকল্পের অনুষ্ঠান মঞ্চেই রাস্তার দাবি নিয়ে উপপ্রধানকে ক্ষোভ দেখালেন এক মহিলা। বললেন ‘রাস্তা না হলে ভোট চাইতে গেলে দা দিয়ে কোপাবো’। যেখানে রাস্তা তৈরি হলো না সেখানে কিসের উদ্বোধন। এরপরেই উপ প্রধানের সাফাই, ‘রাস্তা না করে ভোট চাইতে যাব না’।

দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের তালদি গ্রাম পঞ্চায়েতের দাস পাড়া গ্রামে পথশ্রী প্রকল্পের অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন তালদি গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধান কালীচরণ মাল এবং পঞ্চায়েত সদস্য সহ তৃণমূল কংগ্রেসের একাধিক নেতৃত্বরা।

আর সেই অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে এক মহিলা রাস্তার দাবি নিয়ে ক্ষোভ উগরে দেন। এই অঞ্চলে রাস্তা দীর্ঘদিনের সমস্যা। পাশাপাশি ওই মহিলা মঞ্চে দাঁড়িয়ে বলেন, ‘রাস্তা তৈরীর মালপত্র এল না, কিসের উদ্বোধন। আগে রাস্তা তৈরি হবে তারপরে উদ্বোধন হবে’।

আরও পড়ুন: Kultali: ICDS সেন্টারে নিম্নমানের খাবার, বিক্ষোভ এলাকার মহিলাদের

তখন মাইক নিয়ে আরেক তৃণমূল নেতা বলেন, ‘দুর্গাপুজোর আগে যেমন খুঁটি পূজা হয় তেমন রাস্তা তৈরি হওয়ার আগেই এই উদ্বোধন করা হচ্ছে’। কিন্তু সেই কথা মানতে চাননি ওই মহিলা সহ এলাকার বাসিন্দারা। এলাকার অন্যান্য বাসিন্দাদেরও একই মত যে আগে রাস্তা হোক তারপরে উদ্বোধন হবে। আর সেই ঢালাই রাস্তায় পায়ে হেঁটে তারা ভোট দিতে যাবেন।

তৃণমূল নেতারা যদি রাস্তা না হওয়ার পরেও ভোট চাইতে যান তাহলে তাদেরকে দা দিয়ে কোপানো হবে, এমনই হুমকি দেন এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন: Jalpaiguri: রাস্তার কাজের শিলান্যাস মুখ্যমন্ত্রীর! পুরনো কাজ না হওয়ায় ক্ষোভ গ্রামবাসীদের

তবে এই বিষয়ে এলাকার উপপ্রধান কালীচরণ মাল জানান, ‘একটা আধ পাগল মহিলা মঞ্চে উঠে এমন এই মন্তব্য করেছেন। তাছাড়া  রাস্তা না করে আমরা ভোট চাইতে যাব না। খুব  তাড়াতাড়ি রাস্তার কাজ শুরু হবে’।

তবে রাস্তার  বিষয় নিয়ে এলাকার বাসিন্দারা বলেন শাসক দলের এই কাজের উপরে তাদের ভরসা নেই। বাসিন্দারা জানান পঞ্চায়েত ভোটের আগে তাদের রাস্তা করে দেবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More