Home> রাজ্য
Advertisement

Bengal Election 2021 LIVE: আমি তো জিতছি, নিশ্চিত থাকুন : মমতা

Bengal Election 2021 LIVE: আমি তো জিতছি, নিশ্চিত থাকুন : মমতা
LIVE Blog
02 April 2021
14:30 PM

আলিপুরদুয়ার জেলার অন্তর্গত ফালাকাটার জনসভায় বক্তব্য রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

14:00 PM

'নাটাবাড়ির জনসভায় মমতা বলেন, নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব। আমি একা জিতলেই হবে না। দলের বাকি সদস্যদেরও জেতাতে হবে'। 

14:00 PM

'আসামে নির্বাচনে ভোট দিয়েছেন পুলিস'। 

14:00 PM

'ভোট দিয়ে, বিজেপিকে গোল দিন , একটা করে ভোট দিন একটা করে গোল দিন'। 

14:00 PM

'বিজেপি টাকা দিয়ে ভোট নিচ্ছেন। গণতন্ত্রের লজ্জা। টাকা নিয়ে নেবেন মনে রাখবেন ওইটা আপনার টাকা। ভোট দেবেন ঘাসফুলে'। 

13:45 PM

'হোয়াটসঅ্যাপে অভিযোগ করবেন অত্যাচার করলে FIR করবেন। ভয় পাবেন না'। 

13:45 PM

কোচবিহার জেলার অন্তর্গত নাটাবাড়ীর জনসভায় বক্তব্য রাখছেন মমতা

13:15 PM

তপশীলী-আদিবাসী মেয়েদের ৬০ বছর হলে পেনশন দেওয়ার প্রতিশ্রতি দেন মমতা। বিধবারাও প্রত্যেকে পেনশন পাবেন আগামীদিনে।  বিনাপয়সায় বাড়িতে রেশন পৌঁছে দেওয়া ও সব মেয়েরা ৫০০ টাকা প্রতিমাসে হাতখরচ দেওয়ার আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। 

 

13:15 PM

৫০০ রাজবংশী শিল্পীকে সাহায্য করেছে আমার সরকার। পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় তৈরি করেছি। রাজবংশী কালচারাল বিল্ডিং আলিপুরদুয়ারে তৈরি হবে আগামীদিনে। এখানে তৈরি হয়েছে হ্যান্ডলুম ক্লাস্টার।’

13:00 PM

 'রিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরের নাম কলেজ করে দিয়েছি। রাজবংশী ভাষাকে স্বীকৃতি দিয়েছি। মতুয়াদের নানাভাবে সাহায্য করেছি।নারায়ণী ব্যাটেলিয়নও তৈরি করে দিয়েছি। জাত-পাত নিয়ে আমরা রাজনীতি করি না।’

13:00 PM

বাংলাদেশে গিয়ে মতুয়া মন্দির দর্শন করেন নরেন্দ্র মোদী। মূলত, মতুয়াদের ভোট পাওয়ার তাঁদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন তিনি, এমনটাই মনে করছেন রাজনৈতিক মহল। এই ঘটনাকে কটাক্ষ করে এদিন মুখ্যমন্ত্রী বলেন, '২৫ বছর ধরে কেউ বড়মা চিকিৎসা করাত না। আমি নিজের টাকায় চিকিৎসা করিয়েছি। ওঁদের সুবিধার্থে রাস্তা তৈরি করেছি'।   

12:45 PM

 'যদি ওঁরা ঘরে ঘরে গিয়ে অত্যাচার করেন, কেউ ভয় পাবেন না। আমি মরে যাই নি। আর আমি চুরি পরে ঘরে বসে থাকি না। এটা মা বোনেদের মনে রাখতে হবে'। 

12:45 PM

'তৃণমূলের থেকে করে খেয়েছে। এখন বিজেপিতে টাকা বাঁচাতে গিয়েছে। এঁরা হচ্ছে বড় বড় মির্জাফর। আর গদ্দার। আর CRPF নিয়ে নিয়ে এলাকায় ঘুরছে। মানুষের নিরাপত্তা নেই। এখন নাকি ইলেকশন কমিশেনের অধীনে নিরাপত্তা। তাই আমাদের করতে দিচ্ছে না'।  

12:45 PM

নন্দীগ্রামের ভুমি আন্দোলনের নেতার বাড়িতে গিয়ে ওঁরা সারারাত তাণ্ডব করেছে। আমার রবিজানা আজ মৃত্যুর সঙ্গে লড়ছে। আমার কৃষ্ণর হাত ভেঙে দিয়েছে। বিজেপির নিজস্ব কিছু নেই ওঁরা গদ্দার। বুদ্ধি ধার নিয়ে ওরা পার্টি চালায়।  

12:45 PM

বিজেপির হয়ে গ্রামে গ্রামে অত্যাচার চালাচ্ছে BSF, CRPF। মা বোনদের আমি বলছি, যদি দেখেন অত্যাচার করছে,  প্রতিবাদ করবেন শান্তিপূর্ণভাবে। উলুধ্বনি দিয়ে প্রতিবাদ করবেন, শঙ্খ ধ্বনি দিয়ে প্রতিবাদ করবেন। আজান দিয়ে প্রতিবাদ করবেন। ছাড়বেন না।  

12:30 PM

ইলেকশন কমিশন ভোট পরিচালনা করছে না, করছে অমিত শাহ। কালকে প্রত্যেকটা নন্দীগ্রামের প্রত্যেকটা এলাকায় পড়শুদিন রাতে সিআরপিএফ তাণ্ডব করেছে। আমি ওঁদের সম্মান করেই বলছি বিএসএফ তাণ্ডব করেছে। যেমন আপনাদের এখনে গুলি করে মেরে দেয়। আইটি বিটি সব তাণ্ডব করেছে। 

12:30 PM

 আরও ঋণ দেব। মেয়েরাই তৈরি করবেন কর্মসাচি। অনেক কাজ হচ্ছে আরও হবে। মেয়েদের বিয়ে নিয়ে এখন আর চিন্তা করতে হয় না। মেয়েরাই তৈরি করবে কর্মতীর্থ। 

Read More