Home> রাজ্য
Advertisement

Bengal News LIVE Update: ডায়মন্ড হারবার আর আনন্দপুরের ওসিকে সরিয়ে দিল কমিশন

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Bengal News LIVE Update: ডায়মন্ড হারবার আর আনন্দপুরের ওসিকে সরিয়ে দিল কমিশন
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

03 May 2024
17:45 PM

ডায়মন্ড হারবার আর আনন্দপুরের ওসিকে সরিয়ে দিল কমিশন।

15:45 PM

নির্বাচনী প্রচারে গিয়ে বিপত্তি। মালদায় দেবের হেলিকপ্টারে আগুন! 

14:30 PM

বেয়াইনি নির্মাণ ভাঙতে এবার স্পেশাল টাস্ক ফোর্স গড়ে দিলেন প্রধান বিচারপতি। 'আরেকটা গার্ডেনরিচ হতে দেওয়া যায় না', টাস্ক ফোর্স গড়ে মন্তব্য প্রধান বিচারপতির। যেসব বাড়ির আংশিক নির্মাণ ভাঙা হয়ে গেছে অথচ সেখানে বাসিন্দারা বসবাস করছেন। অথবা বেয়াইনি নির্মাণ ভাঙার নির্দেশের পরেও বাসিন্দারা বাড়ি ছেড়ে যাচ্ছেন না সেখানে আদালতের নির্দেশ মানতে পুলিস টাস্ক ফোর্স তৈরি করে পুরসভার সাহায্য নিয়ে ওই নির্মাণগুলি ভাঙার কাজ শুরু করবে। আগামী ১৫ জুনের মধ্যে বাড়ি খালি করার কাজ শেষ করতে হবে। 

14:15 PM

পাহাড়ের নিয়োগ দুর্নীতি মামলার তদন্তভার হাতে নিল সিআইডি। বিধাননগর কমিশনারেটে যে অভিযোগ দায়ের হয়েছিল, সেই মামলার তদন্ত শুরু করল সিআইডি।

13:45 PM

ভূপতি নগরে NIA র উপরে হামলার ঘটনায় ১৩ মে পর্যন্ত দুটি মামলাতেই কোনও পদক্ষেপ করতে পারবে না পুলিস। ১৩ মে এই মামলায় চূড়ান্ত নির্দেশ দেবে বিচারপতি জয় সেনগুপ্তর আদালত। আজই পুলিসকে  দুই মামলার কেস ডায়েরি ও হামলার ভিডিয়ো ফুটেজ জমা দিতে হবে আদালতে।

12:30 PM

গতকাল বাঁকরা তিন নম্বর পঞ্চায়েতে গুলি চলার ঘটনায় তিনজন তৃণমূল কর্মীকে সাসপেন্ড করা হল। তিনজন হলেন শেখ সাজিদ,বাঁকরা তিন নম্বরের অঞ্চল সভাপতি ভোলা চক্রবর্তী ও সহ সভাপতি আজহার লস্কর।এদের মধ্যে ভোলা চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিস। আজ একথা জানান হাওড়া সদরের তৃণমূল সভাপতি তথা ডোমজুরের বিধায়ক কল্যাণ ঘোষ। তিনি বলেন ইতিমধ্যে দল কড়া সিদ্ধান্ত নিয়েছে।তিনজনকে সাসপেন্ড করা হয়েছে।

11:00 AM

লোকসভা ভোটের আগে আবারও বোমা উদ্ধার মুর্শিদাবাদে। এবার বোমা উদ্ধার হল লালগোলার রামচন্দ্রপুর পঞ্চায়েতের হোসেনপুর গ্রামে। শুক্রবার সকালে হোসেনপুর এলাকায় মাঠে যাওয়ার রাস্তায় একটি কালভার্টের নিচে দুটি ব্যাগে বোমা দেখতে পান স্থানীয়রা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। কে বা কারা কী কারনে বোমা মজুত করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। গত কয়েক দিন আগে রেজিনগর, দৌলতাবাদ ও নবগ্রামে উদ্ধার হয়েছিল বোমা। এবার লালগোলায় উদ্ধার হল বোমা।

10:45 AM

জলপাইগুড়িতে নদী থেকে বেআইনিভাবে বালি উত্তোলন। শুক্রবার সকাল ৯ টা নাগাদ করলা নদী বেডে বালি খাদানে পৌঁছে গেল জি ২৪ ঘন্টার ক্যামেরা। ক্যামেরা দেখেই ট্রাক্টার নিয়ে পালালো চালক। বালি উত্তোলনের বিষয়ে অস্বীকার চালকের। বাসিন্দাদের অভিযোগ এভাবেই তিস্তা এবং করলা নদী বেআইনিভাবে বালি উত্তোলন চলছে। চিন্তায় বাসিন্দারা। দাপিয়ে বেড়াচ্ছে বেআইনি বালি বোঝাই  লড়ি, ডাম্পার এবং  ট্রাক্টর। এধরনের ঘটনায় পুলিশ ও প্রশাসনের ভূমিকা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।

10:00 AM

শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে তীব্র অথবা মৃদু তাপপ্রবাহের সতর্কতা। রবিবার থেকে বঙ্গে বৃষ্টি, সোম ও মঙ্গলবার গোটা বাংলা জুড়েই বৃষ্টি। কোনও কোনও জেলায় 40 থেকে 50 কিলোমিটার পর্যন্ত দমকা হাওয়া। বৃষ্টির পর তাপপ্রবাহ অন্তত 72 ঘন্টা থাকবে না। কলকাতায় এখনই পারদ উত্থানের আশঙ্কা থাকছে না।

10:00 AM

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব। অভিযোগে সরব হওয়ার পরই নিষেধাজ্ঞা জারি। রাজভবনে প্রবেশে চন্দ্রিমা ভট্টাচার্যের উপর নিষেধাজ্ঞা। অপপ্রচারের অভিযোগে চন্দ্রিমার উপর নিষেধাজ্ঞা। রাজভবনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে রাজভবন। তদন্তের অজুহাতে পুলিসও ঢুকতে পারবে না রাজভবনে। স্পষ্ট বার্তা রাজ্যপালের।  

10:00 AM

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। রাজভবনের ওসির কাছে অভিযোগ জানান ওই মহিলা। 2019 সাল থেকে রাজভবনে কাজ করছেন ওই মহিলা। 1 জুন, 2019 সালে রাজভবনে কাজে যোগ দেন মহিলা। চব্বিশে এপ্রিল  প্রথমবার শ্লীলতাহানির করা হয় বলে অভিযোগ। 2 রা মে মহিলাকে চেম্বারে ডেকে দ্বিতীয়বার শ্লীলতাহানির অভিযোগ। 

10:00 AM

বঙ্গে ফের প্রধানমন্ত্রী। রাজ্যে তিন জেলায় আজ সভা নরেন্দ্র মোদীর। সভা বর্ধমান, কৃষ্ণনগর, বোলপুরে। কী বার্তা নরেন্দ্র মোদীর? নজর রাজনৈতিকমহলের। 

10:00 AM

মধ্যগগনে ভোট-প্রচারের উত্তাপ। আজ বর্ধমানে সভা মুখ্যমন্ত্রীর। রাজ্যপাল ইস্যুতে কী বার্তা তৃণমূল নেত্রীর? নজর সব পক্ষের। আজ নানুর, রানিগঞ্জে সভা অভিষেকের।  

Read More