Home> রাজ্য
Advertisement

Bengal News LIVE Update: কাজ করছে না মেটা, বহু অ্যাকাউন্ট হয়ে গেল লগড আউট

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Bengal News LIVE Update: কাজ করছে না মেটা, বহু অ্যাকাউন্ট হয়ে গেল লগড আউট
Updated: Mar 05, 2024, 09:09 PM IST
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

05 March 2024
21:00 PM

ভারতে হঠাত্ই অচল ফেসবুক ও ইনস্টাগ্রাম। আচমকাই লগড আউট হয়ে গেল অগুন্তি অ্যাকাউন্ট। চাঞ্চল্য নেটপাড়ায়।  মেটাতে সমস্যা দেখা দিতেই নেটিজেনরা সরব হয়েছেন এক্স হ্যান্ডেলে। মেটার তরফ থেকে জানানো হচ্ছে, নির্ধারিত রক্ষনাবেক্ষনের জন্যই এই সাময়িক বিভ্রাট। তবে এমন ব্যস্ত কাজের সময়ে কেন এই গোলযোগ, তা নিয়ে বিতর্ক। 

19:15 PM

এদিনই সন্দেশখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। শাহজাহানকেও এদিন বিকেল সাড়ে ৪ টের মধ্যে CID হেফাজত থেকে CBI-এর কাছে প্রত্যর্পণ করার নির্দেশ দেওয়া হয়। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় রাজ্য। যদিও জরুরি ভিত্তিতে এই মামলার শুনানিতে রাজি হয়নি শীর্ষ আদালত। CIB আধিকারিকরা শাহজাহানকে হেফাজতে নিতে ভবানী ভবন পৌঁছে যান। কিন্তু দু ঘন্টা অপেক্ষা করার পর তাদের ফিরতে হয় খালি হাতেই। 

18:45 PM

পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারির সুপারিশ করল জাতীয় মহিলা কমিশন।সন্দেশখালির ঘটনায় উত্তর ২৪ পরগনায় গিয়ে সরজমিনে খতিয়ে দেখার পর আজ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা।রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে কমিশনের তরফে একটি রিপোর্ট জমা দেওয়া হয়।সূত্রের খবর, রিপোর্টে পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে বলে উল্লেখ করে রাষ্ট্রপতি শাসন জারির সুপারিশ করেছে কমিশন।

15:00 PM

সন্দেশখালিকাণ্ডে CBI তদন্তের নির্দেশ প্রধান বিচারপতির। শেখ শাহজাহানকে সিবিআই-কে হস্তান্তরের নির্দেশ।

14:30 PM

তাদের অভিযোগ তাদের পার্টি অফিসে রাখতে দিন: অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

14:15 PM

বাঙালি অনেক আছে যারা রাজনীতিতে আসতে চান। দুর্বৃত্ত দের জন্যে আসতে চাইছে না: অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

14:15 PM

কে অরুণাভ ঘোষ?: অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

14:15 PM

তারাই আমায় অনুপ্রেরণা জুগিয়েছে। তাদের শিক্ষা আছে বলে মনে হয় না। তাদের মুখপাত্ররা অনেক কিছু বলেছে। তারা জজকে উদ্দেশ্য করে কথা বলেছে। তাদের কেলেঙ্কারি ফাঁস হয়েছে: অভিজিৎ গঙ্গোপাধ্যায়

14:15 PM

বিজেপি একমাত্র সর্বভারতীয় পার্টি যারা তৃণমূলের বিরুদ্ধে লড়ছে: অভিজিৎ গঙ্গোপাধ্যায়

14:15 PM

আমি  বিজেপি যাচ্ছি। সাত তারিখ সম্ভবত যোগদান করব: অভিজিৎ গঙ্গোপাধ্যায়

11:15 AM

পদত্যাগ করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ১০টা ৩৫ নাগাদ পদত্যাগ করেন তিনি। ইমেইল, ফ্যাক্স ও পোস্ট মারফত পদত্যাগপত্র পাঠান তিনি।

11:00 AM

বোড়াল ত্রিপুরা সুন্দরী মন্দিরে পুজো দিয়ে লোকসভার ভোটের প্রচার শুরু করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শিক্ষাবিদ ও লেখক অনির্বাণ গাঙ্গুলি। টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ৫টি ওয়ার্ডে আজ সারাদিন দু দফায় প্রচার সারবেন তিনি। এক দলীয় কর্মীর বাড়িতে তাঁর মধ্যাহ্ন ভোজ করার কথা।

09:45 AM

বাড়ি থেকে বেরিয়ে গেলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। কিন্তু কিছু বললেন না।

09:45 AM

হরিদেবপুর থানা এলাকায় রুটমার্চ করল কেন্দ্রীয় বাহিনী। হরিদেবপুর থানার পুলিস আধিকারিকদের সঙ্গে নিয়ে করুণাময়ী সহ হরিদেবপুরের ব্যানার্জি পাড়া এলাকায় রুটমার্চ করলেন বিএসএফ জওয়ানরা। বিশেষ করে ব্যানার্জি পাড়া এলাকায় যেসব জায়গায় ভোটদান কেন্দ্র রয়েছে, সেইসব জায়গাতেই রুটমার্চ করলেন বিএসএফ জওয়ানরা।

09:15 AM

আজ মেদিনীপুরে প্রশাসনিক সভা মুখ্যমন্ত্রীর। নতুন প্রকল্পের শিলান্যাসের পাশাপাশি সরকারি পরিষেবাও বিতরণ করবেন তিনি। এ বার জঙ্গলমহলের হারানো আসনগুলি  ফেরাতে মরিয়া তৃণমূল।

 

09:15 AM

কলকাতায় শুরু কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ।

09:15 AM

তাপসকাণ্ডের মধ্যেই ব্যারাকপুরে তুঙ্গে তৃণমূলের অস্বস্তি। আবারও অর্জুন সিংকে আক্রমণ সোমনাথ শ্যাম ও সুবোধ অধিকারীর। ইঁদুর বলে কটাক্ষ। ভোটে প্রার্থী না করার আর্জি। কোনও মন্তব্যে রাজি নন অর্জুন।

 

09:15 AM

কুণাল ঘোষের বাড়ি গিয়েও তাঁর দেখা না পেয়ে অভিনব আন্দোলনে টেট ২০২২ চাকরিপ্রার্থীরা। শিয়ালদা স্টেশনের সামনে মাথা মুড়িয়ে চাকরি প্রার্থীদের প্রতীকী মৃতদেহ মড়ার খাটিয়ায় রেখে শ্রাদ্ধ।  এরপর শিয়ালদা থেকে এপিসি রোড ধরে শ্যামবাজার পর্যন্ত মিছিল করেন শ-চারেক চাকরি প্রার্থী। তাঁদের অভিযোগ, করুণাময়ী মেট্রো স্টেশনে আন্দোলনের দিন ও তার পরের দিন কুণালের বাড়িতে যান তাঁরা। তারপরেও দেখা মেলেনি। তাই এমন অভিনব আন্দোলনের ডাক।  

 

09:15 AM

এবার রাজনীতিতে বিচারপতি? আজ বিচারপতির পদ থেকে অবসর নেবেন অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়। আজই কি রাজনীতির আঙিনায় যোগ দেবেন? রাজনীতিতে যোগ দিলে কোন দলে যাবেন? তুঙ্গে জল্পনা। 

 

09:15 AM

লোকসভার মুখে ধাক্কা তৃণমূলের। কুণাল-ব্রাত্যর বোঝানোর চেষ্টাই সার? তৃণমূল ছাড়ার পর কি বিজেপিতে যোগ দেবেন তাপস রায়? নাকি অন্য বিরোধী দলে? তুঙ্গে জল্পনা।

09:15 AM

ফুল বেঞ্চের বৈঠকে সুর চড়াল তৃণমূল। রাজ্যে এক দফায় ভোটের দাবি। ভয় দেখাচ্ছে বাহিনী। কমিশনে নালিশ রাজ্যের শাসক দলের। ফুল বেঞ্চের সঙ্গে বৈঠকে ভোটার লিস্ট নিয়ে নালিশ পদ্ম শিবিরের।

 

09:15 AM

ভোটের  কাজে লাগানো যাবে না সিভিক ও গ্রিন পুলিসকে। নির্দেশ নির্বাচন কমিশনের। সিভিক প্রসঙ্গে হাইকোর্টের নির্দেশ আছে, জানি। কমিশনের সঙ্গে বৈঠকে মন্তব্য কলকাতার পুলিস কমিশনারের।  

 

09:15 AM

নির্বাচন কমিশনের মুখেও সন্দেশখালি। জেলায় জেলায় শাহজাহানদের মতো ব্যক্তিদের গ্রেফতার করতে হবে। পুলিসকে নির্দেশ নির্বাচন কমিশনের। বসিরহাটকেও এসপি-কেও তুলোধনা। 

 

09:15 AM

রাজ্যের মুখ্যসচিবের সঙ্গে বৈঠক নির্বাচন কমিশনের ফুল বেঞ্চের। আজ রাজ্য সফরের তৃতীয় তথা শেষ দিন কমিশনের ফুল বেঞ্চের। সুষ্ঠু নির্বাচন নিয়ে একাধিক বক্তব্য জানাতে পারে কমিশন।

09:15 AM

 বাড়ি থেকে পচা গলা অবস্থায় এক ব্যক্তি দেহ উদ্ধার করল পুলিস। ঘটনাটি ঘটেছে বেলেঘাটা মেইন রোড ৩৪ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে।

09:15 AM

উত্তরবঙ্গের জলপাইগুড়ি থেকে অযোধ্যায় রামলালার মন্দির ও রাম জন্মভূমি দর্শনে ভক্তদের ঢল। অযোধ্যায় রামলালার মন্দির ও রাম জন্মভূমি দর্শন এবং ভ্রমণের আস্থা স্পেশাল। আস্থা স্পেশালে রওনা দিলেন ধূপগুড়ি ব্লকের প্রায় ২৪৬ জন পুণ্যার্থী। সোমবার রাতে ট্রেনটি গুয়াহাটি থেকে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি এসে পৌঁছায়। রাম মন্দিরের উদ্দেশে রওনা দেওয়া পুণ্যার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় বিজেপি মহিলা মোর্চার তরফে। কপালে তিলক এবং মিষ্টিমুখ করিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়।

09:15 AM

অটোর সঙ্গে বাইকের ধাক্কা। ঘটনায় গুরুতর আহত ৯ । সোমবার রাতে ঘটনাটি ঘটে পুরুলিয়ার রঘুনাথপুর-চেলিয়ামা রাজ্য সরকার উপর রঘুনাথপুর ২ নম্বর ব্লকের গোবরান্দা মোড়ের অদূরে । আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর।