Home> রাজ্য
Advertisement

LIVE Update: রশিদ আতঙ্ক কাটিয়ে ভারত তুলল ৮ উইকেটে ১৮১ রান

LIVE Update: প্রথমে ব্য়াট করে ভারত ৭ উইকেটে তুলল ১৮১ রান! কুড়ি ওভারের বিশ্বকাপের সুপার এইটে আফগানদের বিরুদ্ধে নেমেছেন রোহিত শর্মারা। রশিদ খানের আতঙ্ক কাটিয়ে অবশেষে ভারত ভালো স্কোর তুলতে সমর্থ হল।

LIVE Update: রশিদ আতঙ্ক কাটিয়ে ভারত তুলল ৮ উইকেটে ১৮১ রান
Updated: Jun 20, 2024, 09:53 PM IST
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

20 June 2024
20:15 PM

আবগারি দুর্নীতি মামলায় অবশেষে জামিন পেলেন অরবিন্দ কেজরিওয়াল। ১ লক্ষ টাকার ব্য়ক্তিগত বন্ডে তাঁর জামিনের আবেদন মঞ্জুর করল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট।

17:00 PM

রাহুল গান্ধী আজ বলেন, বলা হচ্ছিল মোদীজি রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামিয়ে দিয়েছিলেন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে তিনি প্রশ্নপত্র ফাঁস রুখতে পারছেন না, কিংবা ফাঁস রোখারে চেষ্টা করছেন না। মধ্যপ্রদেশে ব্যাপম কেলেঙ্কারি হয়েছিল। সেই ব্যাপমকে গোটা দেশে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে নরেন্দ্র মোদী সরকার। 

11:45 AM

BCCI:  গম্ভীরের সঙ্গে রমনকেও কোচ করার ভাবনায় বিসিসিআই।

10:15 AM

Drinking Illicit Liquor in TamilNadu: বিষাক্ত মদ-কাণ্ডে বড় মাপের বিপর্যয় তামিলনাড়ুতে। মারা গেলেন ২৯ জন। হাসপাতালে চিকিৎসাধীন ৬০ জন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন বলেন, এই ঘটনায় তিনি বিস্মিত, ব্যথিতও। যেসব সরকারি আধিকারিকের গাফিলতিতে এই ধরনের অপরাধমূলক কাজকর্ম ছাড়পত্র পেয়ে যাচ্ছে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও কথা দেন তিনি।

09:00 AM

Observing ‘Paschimbanga Dibas’ at Raj Bhaban: আজ পশ্চিমবঙ্গ দিবস পালনের আয়োজন রাজ ভবনে। গতবছরও এই নিয়ে রাজ্য-রাজ্যপাল সংঘাতের আবহ তৈরি হয়েছিল। তৃণমূল রাজ্যপালের এই সিদ্ধান্তের প্রতিবাদ করেছিল। বলেছিল, দেশভাগের দুঃখ মনে করিয়ে দেওয়ার এই চেষ্টা কেন?   

08:15 AM

ED in Kolkata: ফের কলকাতায় ইডি অভিযান। আজ, বৃহস্পতিবার সাতসকালেই শহরে ইডি-অভিযান। বেলঘরিয়ায় ও সালকিয়ায় সাইবার প্রতারণা মামলায় এই তল্লাশি।