Home> রাজ্য
Advertisement

LIVE Update: সোমবার থেকে কর্মবিরতিতে পরিচালকরা, পাশে দাঁড়ালেন প্রযোজকরাও

Bengal News LIVE Update: সোমবার থেকে কর্মবিরতিতে পরিচালকরা, পাশে দাঁড়ালেন প্রযোজকরাও

LIVE Update: সোমবার থেকে কর্মবিরতিতে পরিচালকরা, পাশে দাঁড়ালেন প্রযোজকরাও
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

টলিপাড়া তোলপাড় হচ্ছে ফেডারেশন এবং পরিচালকের বিরোধকে কেন্দ্র করে। ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেও জল্পনা কাটছেনা কিছুতেই, পরিস্থিতিতে নতুন মোড় নিয়ে এসেছে টেকনিশিয়ানদের হঠাত্‍ কর্মবিরতিকে ঘিরে। সোমবার থেকে কর্মবিরতিতে পরিচালকরা, পাশে দাঁড়ালেন প্রযোজকরাও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

28 July 2024
13:00 PM

Fire in Diamond Harbour Local Updates: ডায়মন্ড হারবার লোকালে আগুন! কী ঘটেছে? যান্ত্রিক ত্রুটির কারণে এই আগুন বলে জানা গিয়েছে। তা বড় আকারে ছড়ায়নি। ফুলকির আকারে দেখা গিয়েছে। তবে তা নিয়ে আতঙ্ক ছড়িয়েছে। যদিও হতাহতের কোনও খবর নেই। আপাতত, এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল। সংশ্লিষ্ট ট্রেনটি সুভাষগ্রাম স্টেশনে দাঁড়িয়ে।  

12:45 PM

Fire in Diamond Harbour Local: ডায়মন্ড হারবার লোকালে আগুন! কী ঘটেছে? এখনও তা পরিষ্কার নয়। আপাতত, এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল। 

11:15 AM

Sukanta Majumdar: সুকান্তর উত্তরবঙ্গ  প্রস্তাব, পাশে জলপাইগুড়ির বিজেপি সাংসদ।  উত্তরবঙ্গকে উত্তর-পূর্ব উন্নয়নমন্ত্রকে যোগ করার প্রস্তাবে সায় জয়ন্ত রায়ের। রাজ্যভাগের চক্রান্ত, কটাক্ষ তৃণমূলের। 

11:15 AM

Delhi: মর্মান্তিক! রাজধানীর বুকে  কোচিং সেন্টারে বেসমেন্টে জলে ডুবে মৃত্যু তিন ইউপিএসসি পরীক্ষার্থীর। ড্রেন লিকেজ থেকে হু হু করে জল ঢুকে দুর্ঘটনা। উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিল্লি সরকারের। 

11:15 AM

Rahool Mukherjee Row: পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে ব্যান করার প্রতিবাদ।  ব্যান করার সিদ্ধান্ত অযৌক্তিক, বক্তব্য ডিরেক্টরস গিল্ডের।  কর্মবিরতিতে টলিউডের বহু টেকনিশিয়ান।আদৌ ছন্দে ফিরবে কি টলিপাড়া?

08:30 AM

Maheshtala Incident: মহেশতলা আকড়া দত্ত বাগান  শিব মন্দির এলাকায় ছেলে ও বৌমা দুজন মিলে মা কে খুন করে দেহটিকে পেকিং করে। তারপর বাড়ির পাশে একটি ঘরের জঙ্গলের মধ্যে লুকিয়ে রাখে। গতকাল রাতে মহেশতলা থানা পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহটি বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। 

08:15 AM

Sundarban: বর্ষার সঙ্গে সঙ্গে গত ৮ জুলাই থেকে সুন্দরবনে শুরু হয়েছে ইলিশ উৎসব। সুদূর অস্ট্রেলিয়া থেকে সুন্দরবন ভ্রমণ করতে এসেছিলেন মিঃ ডানকান চালমার্চ। সুন্দরবনের দোবাঁকি সংলগ্ন জঙ্গল এলাকায় নদীবক্ষে ভ্রমণ করছিলেন।সেই সময় নজরে পড়ে সুন্দরবনের রয়্যাল বেঙ্গলের বিচরণ। একটুও সময় অপেক্ষা না করে তড়িঘড়ি বাঘ মামা কে ক্যামেরায় বন্দি করেন মিঃ ডানকান চালমার্চ।

08:15 AM

Purulia: ম্যালেরিয়ার পর এবার ডেঙ্গির প্রকোপ পুরুলিয়ায়। জেলায় ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ১৮। পুরুলিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন ৫ জন। ঘটনায় উদ্বেগ বাড়িয়েছে জেলা স্বাস্থ্য দফতর এবং প্রশাসনের। ডেঙ্গি আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি পুরুলিয়ার বলরামপুর ব্লক এলাকায় । ইতিমধ্যেই স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে ডেঙ্গি মোকাবিলায় সাধারন মানুষকে সচেতন করতে গ্রামে গ্রামে ট্যাবলো মাইকিং প্রচার চালানো হচ্ছে ।

07:45 AM

The President of India Accepted Resignation of Governor of Punjab and Appoints Governors: কেন্দ্রশাসিত চণ্ডীগড়ের প্রশাসক ও পঞ্জাবের গভর্নরের পদত্যাগপত্র গ্রহণ করলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। এর পাশাপাশি তিনি নিয়োগও করলেন পঞ্জাব ও চণ্ডীগড়ের প্রশাসনিক নতুন প্রধানকে। অন্যদিকে, তিনি আরও ৯ জন নতুন রাজ্যপাল নিয়োগ করলেন। নতুন রাজ্যপাল পেল রাজস্থান, তেলঙ্গানা, সিকিম, ঝাড়খণ্ড, ছত্তীসগঢ়, মেঘালয়, মহারাষ্ট্র, অসম, মণিপুর। 

Read More