Home> রাজ্য
Advertisement

West Bengal News LIVE Update: বিজেপির প্রতিবাদ কর্মসূচি ঘিরে শ্যামবাজারে ধুন্ধুমার!

Bengal News LIVE Update: বিচার চায় আরজিকর! আরজিকর কাণ্ডের প্রতিবাদে দেশজুড়ে প্রতিবাদের ঝড়।

West Bengal News LIVE Update: বিজেপির প্রতিবাদ কর্মসূচি ঘিরে শ্যামবাজারে ধুন্ধুমার!
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

16 August 2024
13:30 PM

BJP Protest: বিজেপির প্রতিবাদ কর্মসূচি ঘিরে শ্যামবাজারে ধুন্ধুমার। বিজেপির মঞ্চ তৈরিতে বাধা। রূপা গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে বচসা।

10:15 AM

Murshidabad Shootout: ভগবানগোলায় রমনাপাড়া এলাকায় শ্যুটআউট। খুন এক যুবক। বাবর আলি নামের ওই যুবক খুনে  তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ। ভগবানগোলা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ গোলাম শেখ ও তার অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের । এলাকায় মোতায়েন পুলিসবাহিনী।

09:15 AM

R G Kar Incident: আর জি কর হাসপাতালে কেন্দ্রীয় বাহিনী মোতায়ন চেয়ে প্রধান বিচারপতির কাছে লিখিতভাবে আবেদন করলেন আইনজীবী কৌস্তভ বাগচী। হাসপাতালে যেভাবে ভাঙচুর চালানো হয়েছে তাতে নিরাপত্তাহীনতায় ভুগছেন সেখানকার কর্মীরা। প্রধান বিচারপতি কাছে স্বতঃপ্রণোদিত পদক্ষেপ নেওয়ার আবেদন।

09:00 AM

R G Kar Incident: আর জি করে মধ্যরাতে হামলার ঘটনায় গ্রেফতার বেড়ে দাঁড়াল ১৯। এরমধ্যে ৫ জনকে সোশ্যাল মিডিয়াতে পুলিস যে পোস্ট দিয়েছিল, সেই সূত্রে গ্রেফতার।

09:00 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের প্রতিবাদে SUCI-এর ডাকে আজ ১২ ঘণ্টার বাংলা বনধ। জেলায় জেলায় মিছিল। পুরুলিয়া, গোসাবা, কোচবিহারে বনধ ঘিরে উত্তেজনা।

09:00 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে প্রতিবাদের ঝড়। ফেডারেশন অফ রেসিডেন্ট ডক্টর্স অ্যাসোসিয়েশনের পর এবার দেশজুড়ে ওপিডি ও ইলেকটিভ প্রসিডিওর বন্ধের ডাক ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের। চালু থাকবে শুধু ইমারজেন্সি পরিষেবা।

Read More