Home> রাজ্য
Advertisement

West Bengal News LIVE Update: 'কাউকে রেয়াত নয়' আরজি করকাণ্ডে নির্যাতিতার পরিবারের পাশে মুখ্যমন্ত্রী

Bengal News LIVE Update: আরজিকর কাণ্ডে উত্তাল সারা বাংলা। বিচার চায় বাংলা। বিচার চায় সবাই। যথাযথ তদন্তের আশ্বাস পুলিস সুপারে। নারী নিরাপত্তায় জোর দিয়ে একাধিক নির্দেশ।

West Bengal News LIVE Update: 'কাউকে রেয়াত নয়' আরজি করকাণ্ডে নির্যাতিতার পরিবারের পাশে মুখ্যমন্ত্রী
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

12 August 2024
13:45 PM

13:30 PM

Mamata Banerjee: এত নিরাপত্তা সত্ত্বেও এটা কী করে ঘটলো বুঝতে পারছি না। ওঁর মা-বাবা যেটা বললো ওদের ভেতরেই কেউ আছে। পুলিসকে বলেছি যাতে দ্রুত তদন্ত করুক। পুলিস পোস্টে এসিপিকে সরিয়ে দিয়েছি, চেস্ট ডিপার্টমেন্টের প্রধানকেও সরিয়ে দিয়েছি। এমনকী অধ্যক্ষকেও সরিয়েছি। রবিবারের মধ্যে যদি পুলিস এই কেসের সুরাহা করতে না পারে তাহলে আমরা এই কেস সিবিআইয়ের হাতে তুলে দেব। যদিও অনেক কেসের সুরাহা ওরা করতে পারেনি তবু মানুষের আস্থার কথা ভেবেই সিবিআইয়ের হাতে দেব। 

12:45 PM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে সোদপুরে নির্যাতিতার বাড়িতে মুখ্যমন্ত্রী।

10:30 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে পদ্যতাগ অধ্যক্ষ সন্দীপ ঘোষের। ওদিকে শহরে আসছে জাতীয় মহিলা কমিশনের দল। আরজিকরের ঘটনা নিয়ে কলকাতা পুলিশের কমিশনার সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁদের। যেতে পারেন আরজিকর ও নিহত ছাত্রীর বাড়িতে।

 

09:30 AM

R G Kar Incident: আরজিকর ইস্যু এবার দিল্লিতেও। ফেডারেশন অফ রেসিডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের ডাকে আজ সোমবার থেকে দেশজুড়ে আন্দোলনে নামতে চলেছেন রেসিডেন্ট ডাক্তাররা। ইতিমধ্যেই দিল্লির সফদরজং, রাম মনোহর লোহিয়া এবং লেডি হার্ডিঞ্জের মতো বড়ো হাসপাতালের রেসিডেন্ট চিকিৎসকরা ওটি, ওপিডি এবং ইনডোরের মতো নন ইমারজেন্সি পরিষেবা থেকে কর্মবিরতির ঘোষণা করেছেন। আরজিকর ইস্যুতে ফেডারেশন অফ রেসিডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা দেখা করতে পারেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জগৎপ্রকাশ নাড্ডার সঙ্গেও।

 

09:30 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের জল এবার গড়াতে চলেছে কলকাতা হাইকোর্টে। সিবিআই তদন্ত চেয়ে দু-তিনটি মামলা দায়ের হওয়ার সম্ভবনা। একইসঙ্গে চিকিত্‍সকদের নিরাপত্তা সুনিশ্চিত করারও আবেদন জানানো হবে মামলায়।

 

09:30 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের তদন্তে এবার সেদিন রাতে ওই তরুণী চিকিত্‍সকের সঙ্গে ডিনার করা ৪ চিকিত্‍সককে নোটিস। জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিস। আগেও তাঁদের সঙ্গে কথা বলেছিলেন তদন্তকারী অফিসাররা। এবার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে লালবাজারে তলব। 

09:30 AM

R G Kar Incident: বর্ধমান থেকে কল্যাণী, নদিয়া থেকে পুরুলিয়া সর্বত্র  আরজিকর কাণ্ডের প্রতিবাদে তৃতীয় দিনেও কর্ম বিরতি ও অবস্থান-বিক্ষোভ জুনিয়র চিকিৎসকেরা। ইমার্জেন্সি পরিষেবা স্বাভাবিক থাকলেও বন্ধ আউটডোর পরিষেবা। ফলে চরম সমস্যায় রোগী ও রোগীর আত্মীয়রা।

 

09:30 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের জের। প্রতিবাদ-বিক্ষোভের ঝাঁঝ বাড়ছে রাজ্যজুড়ে। জলপাইগুড়িতে ধূপগুড়ি মহকুমা নাগরিক মঞ্চের পক্ষ থেকে প্রতিবাদ মোমবাতি মিছিল। দোষীদের কঠিন শাস্তির দাবিতে মোমবাতি মিছিল। ধূপগুড়ি ডাকবাংলা থেকে মিছিলটি বের হয়ে চৌপতিতে শেষ হয়।

Read More