Home> রাজ্য
Advertisement

West Bengal News LIVE Update: রাজ্যের পরবর্তী মুখ্যসচিব হচ্ছেন বিবেক কুমার

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

West Bengal News LIVE Update:  রাজ্যের পরবর্তী মুখ্যসচিব হচ্ছেন বিবেক কুমার
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

30 August 2024
12:00 PM

এবার এক্স হ্যান্ডেলে অরিজিত্‍ সিংয়ের বিরুদ্ধে তোপ দাগলেন কুণাল ঘোষ। কিছুদিন আগে আরজি কর কাণ্ডের বিচার চেয়ে 'আর কবে' নামে একটি গান তৈরি করেন গায়ক। 

09:15 AM

Amit Shah: শুক্রবার সকাল ১১ টা নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শার সঙ্গে রাজ্যপালের বৈঠকের সম্ভাবনা। আরজিকর কান্ডের পর এই প্রথম স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক হতে চলেছে রাজ্যপালের। ইতিমধ্যেই রাজভবনের তরফে আরজিকর নিয়ে ও আইন-শৃঙ্খলা নিয়ে নির্দিষ্ট রিপোর্ট গেছে স্বরাষ্ট্রমন্ত্রীকে। বৃহস্পতিবারই কলকাতা থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন রাজ্যপাল। 

09:00 AM

Malda: এক নবম শ্রেনী আদিবাসী ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠল গ্রামের হাতুড়ে চিকিৎসকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানা এলাকায়। ছাত্রীকে প্রসাব পরীক্ষা করার প্রশিক্ষণের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয় বলে আদিবাসী ছাত্রীর পরিবার করার অভিযোগ। অভিযোগ পাওয়ার পরই হবিবপুর থানার পুলিস অভিযুক্ত হাতুড়ে চিকিৎসকে গ্রেপ্তারকরেছে। ধৃত হাতুড়ে চিকিৎসকের নাম সুবোধ মন্ডল।

 

09:00 AM

Maheshtala: গত মার্চ মাসের ২৩ তারিখ রাতে মোল্লার গেট থেকে প্রথমে একটি মোটর বাইক বুলেট চুরি যায় এরপর আগস্ট মাসের ১০ তারিখ ও ১৮ তারিখে মহেশতলা দক্ষিণ জগতলার এলাকা থেকে আরও দুটি মোটর বাইক বুলেট চুরি যায়। তিনটি মোটর বাইকের চুরি যাবার অভিযোগ জানানো হয় মহেশতলা থানায়। অভিযোগের ভিত্তিতে মহেশতলা থানার পুলিস গোটা এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করে। এরপর দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তী থানার অত্যন্ত গ্রাম থেকে তিনটি মোটরবাইক বুলেট উদ্ধার করে পুলিশ মহেশতলা থানায় নিয়ে আসেএবং দুজন মোটর বাইক চোরকে গ্রেফতার করে। আজ দুজন অভিযুক্তকে আলিপুর কোর্টে পাঠানো হবে। খুব শীঘ্রই চুরি যাওয়া তিনটি মোটর বাইক বুলেট মালিকদের হাতে তুলে দেয়া হবে। মোটর বাইক ফিরে পেয়ে মহেশতলা থানার পুলিসকে সাধুবাদ জানান মোটর বাইকের মালিকরা।

08:45 AM

Rg Kar Incident: তাকে নিয়ে এত বিতর্ক,  সরকারও ইতিমধ্যেই তাকে প্রিন্সিপালের পোস্ট থেকে সরিয়ে দিয়েছে। কোর্ট তাকে বলেছে ছুটিতে যেতে কিন্তু সেই সন্দীপ ঘোষের ছবি এখনো জ্বলজ্বল করছে আর জি কর মেডিকেল কলেজের ওয়েবসাইটে। ওয়েবসাইটে প্রিন্সিপাল হিসেবে সন্দীপ ঘোষের নাম আর নেই। নাম বদলেছে কিন্তু ওয়েবসাইট খুললেই আজও সেখানে প্রথমে উঠে আসছে অনুষ্ঠানে সন্দীপ ঘোষের বসে থাকার একাধিক ছবি। 

Read More