Home> রাজ্য
Advertisement

West Bengal News LIVE Update: অলিম্পিক্স হকিতে স্বপ্নবঙ্গ, সেমিফাইনালে হেরে গেলেন হরমনপ্রীতরা

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

West Bengal News LIVE Update: অলিম্পিক্স হকিতে স্বপ্নবঙ্গ, সেমিফাইনালে হেরে গেলেন হরমনপ্রীতরা
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

07 August 2024
00:15 AM

সোনার স্বপ্ন অধরাই। অলিম্পিক্স হকিতে সেমিফাইনাল থেকে বিদায় নিল ভারত। জার্মানির কাছে হেরে গেলেন হরমনপ্রীতরা।

00:15 AM

জল্পনা চলছিলই। হাসিনার কুর্সিতে এবার বসতে চলেছেন বাংলাদেশের নোবেলজয়ী অর্থনীতিবিদ মহম্মদ ইউনূসই! বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধান ও আন্দোলনকারীদের বৈঠকে অন্তর্বর্তী সরকারের প্রধান হিসেবে তাঁর নামে শিলমোহর পড়ল।

15:45 PM

Lalkrishna Advani: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে লালকৃষ্ণ আডবাণী।

15:45 PM

Paris Olympic 2024: সের্ফ এক থ্রোয়েই ফাইনালে নীরজ চোপড়া!

11:15 AM

Bangladesh: দেশ পরিবহনের একটা বাস সাড়ে ১১ টায় মির্জা গালিব স্ট্রিট থেকে ছাড়বে। আপাতত বাস পেট্রাপোল পর্যন্ত যাবে। টেকনিক্যাল সমস্যা না থাকলে বেনপোল চেক পোস্ট পর্যন্ত যাবে। তারপর কেউ যাবেন ঢাকায় কেউ বরিশাল কেউ বা ময়মনসিংহ। বাকি পথ কিভাবে পাড়ি দেবেন জানা নেই। যেটুকু যাওয়া যায় আপাতত সেটুকুই ভরসা। তারপর দেখা যাবে। এই বাসের যাত্রীদের একজন পেশায় ঢাকা মেট্রোপলিটন আদালতের আইনজীবী আশরাফ মন্ডল। তার ভিসার মেয়াদ আজ মধ্যরাতে ফুরিয়ে যাবে। তাই যেন তেন প্রকারেন তাঁকে আজ সীমান্ত পেরোতেই হবে। তারপর যদি আপাতত আর নাও এগোনো যায় তিনি বেনাপোল এলাকায় কিছুদিন থাকবেন। পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকা রওয়ানা হবেন। কিন্তু তার পক্ষে এখানে আর এক মুহুর্ত থাকা অসম্ভব। আবার এই বাসের অন্য কিছু যাত্রী মনে করছেন এই পরিবহন সংস্থার অন্য বাসে তারা বেনাপোল থেকে তাদের দেশের অন্যান্য গন্তব্যে পৌঁছাতে পারবেন। 

10:00 AM

Bangaldesh: ঢাকা থেকে কলকাতা বিমানবন্দরে মধ্যরাতে এসে পৌঁছালো দুটি উড়ান। সোমবার নতুন করে অগ্নিগর্ভ হয়ে ওঠে বাংলাদেশ। এই পরিস্থিতিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়েন। বন্ধ করে দেওয়া হয় বাংলাদেশের মোবাইল ও ইন্টারনেট পরিষেবা। পাশাপাশি বন্দর গুলোও বন্ধ করে দেওয়া হয়। যার ফলে দুই দেশের মানুষের যাতায়াত বন্ধ হয়ে যায় এবং পণ্য আমদানি রপ্তানি ও বন্ধ হয়ে যায়। বাড়িয়ে দেওয়া হয় বিভিন্ন বন্দরের নিরাপত্তা ব্যবস্থা। অবশেষে মধ্যরাতে ঢাকা থেকে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছালো দুটি উড়ান। একটি উড়ান কলকাতায় অবতরণ করে রাত এগারোটা ৩৭ মিনিটে এবং অপরটি অবতরণ করে একটা ৬ মিনিটে। এই বিমানগুলোতে বাংলাদেশ থেকে ভারতে এসেছেন কেউ ঘুরতে আবার কেউ চিকিৎসা করাতে তবে বাংলাদেশের এই পরিস্থিতি নিয়ে যথেষ্ট আতঙ্কে রয়েছেন তারা। তাদের আশা খুব শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে।

10:00 AM

DVC: ডিভিসির ছাড়া জলে প্লাবিত হচ্ছে খানাকুলের একের পর এক গ্রাম। রুপনারায়নের জলস্তর সেইভাবে না বাড়লেও বর্তমানে ফুঁসছে মুন্ডেশ্বরী। মুন্ডেশ্বরীর জল অরোরা খাল দিয়ে ঢুকে প্লাবিত করেছে এখানকারপাতুল,রায়বাড়, পোল,সাইবোনা,সুলুট,ধরমপুর, চিংড়া সহ একাধিক গ্রাম। অপরদিকে রুপনারায়নের জলে প্লাবিত মাড়োখানা,হানুয়া,শশাপোতা,রাধাকৃষ্ণপুর,শাবলসিংহপুর,বাসাবাটি,রামচন্দ্রপুরের একাংশ।

08:15 AM

Orange line Metro: পুজোর আগেই অরেঞ্জ লাইন মেট্রো রেলে বেলেঘাটা স্টেশন পর্যন্ত যাত্রী পরিষেবা?  রেল বোর্ডের কাছে আর্জি পাঠাচ্ছে কলকাতা মেট্রো। কমিশনার অফ রেলওয়ে সেফটি ইন্সপেকশন হয়ে গেছে। টেকনিক্যাল কিছু ইস্যু ছিল। সেগুলো কাটিয়ে উঠে পুজোর আগে হেমন্ত মুখোপাধ্যায় থেকে বেলেঘাটা পর্যন্ত তৈরি হয়ে থাকা বাদবাকি অংশের পরিষেবা চালুর ব্যাপারে আশার বাণী শোনালেন কলকাতা মেট্রো রেলের সি পি আর ও কৌশিক মিত্র। গতকাল থেকে অরেঞ্জ লাইন মেট্রোয় পরিবর্ধিত পরিষেবা চালু হয়েছে। যাত্রীদের দাবি ছিল সকাল ৮ টা থেকে ট্রেন চালু হোক। সেইমতো সোম থেকে শনিবার সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ২০ মিনিট অন্তর পরিষেবা চালু হয়েছে। ভালো সাড়াও মিলছে। 

 

08:15 AM

Canning: চন্দ্রবোড়া সাপের কামড়ের পর এক গৃহবধূকে গলা,পা বেঁধে তিন ঘন্টা ওঝার দাপট। পরে হসপিটালে নিয়ে আসলে চিকিৎসকরা গৃহবধুকে মৃত বলে ঘোষণা করে। ওঝার খোঁজে পুলিস।

 

08:15 AM

Bangladesh: সকাল থেকেই শুনশান মালদার ইংরেজবাজার থানার অন্তগর্ত মহুদীপুর সীমান্তু। বন্ধ বর্ডার গেট। এই সীমান্ত দিয়ে বাংলাদেশের সাথে সড়ক পথে আমদানী রপ্তানির ব্যানিজ্য হয়। সেই ব্যানিজ্য বন্ধ। সীমান্তে নিরাপত্তা বাড়ানো হয়েছে। বাংলাদেশের অস্থিরতার ফলে  ভারত বাংলাদেশের সীমান্তে পরিস্থিতির উপর নজর রাখছে জেলা প্রশাসন। 

08:15 AM

Dhupguri: হাসপাতালের শৌচালয় থেকে শিশুর পচা গলা দেহ উদ্ধার, চাঞ্চল্য জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি মহাকুমা হাসপাতালে।হাসপাতালের সিসিটিভি খতিয়ে দেখছে পুলিস।

08:15 AM

Bangladesh: ফের একবার উত্তাল বাংলাদেশ। ভারতীয় সীমান্তে বাড়ানো হলো অতিরিক্ত নিরাপত্তা। প্রধান মন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পরেই উত্তাল হয়ে ওঠে বাংলাদেশ। বাংলাদেশের উত্তাল পরিস্থিতি সামলাতে হিমশিম বাংলাদেশ প্রশাসন। ইতিমধ্যেই ভারত বাংলাদেশ সীমান্তে নিরাপত্তা বৃদ্ধি করেছে ভারত সরকার।

Read More