Home> রাজ্য
Advertisement

Mamata Banerjee Health Condition | Live Update: 'পুশ ফ্রম বিহাইন্ড'; মুখ্যমন্ত্রীকে পিছন থেকে ধাক্কা দেওয়া হয়েছে এমনটা নয়

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Mamata Banerjee Health Condition | Live Update: 'পুশ ফ্রম বিহাইন্ড'; মুখ্যমন্ত্রীকে পিছন থেকে ধাক্কা দেওয়া হয়েছে এমনটা নয়
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES- 

গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতেই পড়ে গিয়ে কপালে চোট। সেখান থেকেই রক্তক্ষরণ হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করে তড়িঘড়ি নিয়ে আসা হয় এসএসকেএমে। বাড়িতে হাঁটতে গিয়ে পড়ে গিয়েছেন বলেই সূত্রের খবর। স্টিচ হতে পারে বলেই জানা যাচ্ছে। আঘাত কতটা গুরুতর তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই তৃণমূলের এক্স হ্যান্ডল থেকে মমতার কপাল ফেটে যাওয়ার ছবি প্রকাশ্যে আনা হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

14 March 2024
23:45 PM

এসএসকেএম-এর মেডিক্য়াল বোর্ড জানাল যে, 'পিছন থেকে ধাক্কার কারণেই আহত হয়েছেন মুখ্য়মন্ত্রী'। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, খোলসা করে বিশদে জানানো হবে। 'পুশ ফ্রম বিহাইন্ড' মানে শারীরিক ভাবে কেউ তাঁকে ধাক্কা দিয়েছেন এমনটা নয়। ঘটনা খতিয়ে দেখছে কলকাতা পুলিস।

21:45 PM

মুখ্যমন্ত্রীর মাথায় ৪ টি সেলাই পড়েছে বলে সূত্রের খবর।

21:45 PM

এসএসকেএমে চিকিৎসার পর বাড়ির পথে আহত মুখ্যমন্ত্রী। গাড়ির চালকের পাশে বসে তিনি। পিছনের সিটে বসে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

21:45 PM

এসএসকেএমের সুপারের সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা হয়েছে।

21:30 PM

উডবার্ন ওয়ার্ড থেকে প্রাথমিক চিকিৎসার পর মুখ্যমন্ত্রীকে হুইলচেয়ারে করে নিয়ে যাওয়া হল এসএসকেএম সংলগ্ন বাঙুর ইনস্টিটিউট ওফ নিউরোসায়েন্স-এ। জানা যাচ্ছে, সেখানে তাঁর সিটি স্ক্যান এবং এমআরআই হবে। সঙ্গে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, অভিষেক পত্নী রুজিরা, মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, শোভনদেব চট্টোপাধ্যায়রাও।

21:15 PM

আহত হলেও হাসপাতালে থাকতে নারাজ মুখ্যমন্ত্রী। ফিরে আসতে চাইছেন বাড়িতে।

21:00 PM

ইতোমধ্যেই আহত মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করেছেন বিরোধী নেতা অধীর রঞ্জন চৌধুরী থেকে শুরু করে সুকান্ত মজুমদার। এবার তাঁর শারীরিক অবস্থার খবর নিলেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়।

21:00 PM

প্রচুর রক্তপাত হয়েছে মুখ্যমন্ত্রীর। তবে আপাতত রক্তপাত বন্ধ হয়েছে তাঁর। তিনি এখন স্থিতিশীল। মুখ্যমন্ত্রীর আচ্ছন্নভাব অনেকেটাই কমেছে, সূত্রের খবর

21:00 PM

এসএসকেএমের উডবার্ন ব্লকের সাড়ে ১২ কেবিনে ভর্তি রয়েছেন মুখ্যমন্ত্রী।

20:45 PM

সাড়ে ৬টা থেকে ৭টার মধ্যে বাড়িতে আহত হয়েছেন তিনি,এমনটাই খবর। শোনা যাচ্ছে, বাড়িতে হাঁটতে হাঁটতেই আহত হন তিনি। 

20:45 PM

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে এসএসকেএমে ইতোমধ্যেই পৌঁছেছেন ফিরহাদ হাকিম, মালা রায় ও সুব্রত বক্সী।

20:45 PM

বাড়িতে পড়ে কপালে আঘাত মমতা বন্দ্যোপাধ্যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমে। জ্ঞান আসলেও এখনও আচ্ছন্ন মুখ্যমন্ত্রী। প্রচুর রক্তপাত হয়েছে, প্রয়োজনে ট্রমা কেয়ারে বদলি করা হতে পারে মমতাকে, জানালেন তৃণমূলের যুব নেতা সুদীপ রাহা। গঠন  করা হয়েছে মেডিক্যাল বোর্ড। ইতোমধ্যেই শুরু হয়েছে নানা পরীক্ষা নিরীক্ষা।  কপালের ক্ষতে স্টিচ করা হবে শীঘ্রই। সিটি স্ক্যান করানো হবে তাঁর। 

20:45 PM

মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। তিনি লেখেন, 'বাংলার মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করি'

 

 

20:45 PM

গুরুতর আহত মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতে পড়ে কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

20:15 PM

আচমকাই বাড়িতে দুর্ঘটনা। হোচট খেয়ে পড়ে মাথায় গুরুতর চোট। তড়িঘড়ি অভিষেকের গাড়িতেই মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চলছে চিকিত্সা। 

 

15:45 PM

জলপাইগুড়িতে জনসভায় অভিষেক। বিজেপিকে তীব্র আক্রমণ। অভিষেক তোপ দাগেন, "বাংলাকে ভাতে মারার চেষ্টা করছে বিজেপি। বাংলার টাকা আটকে রেখেছে বিজেপি। বাংলার মানুষের টাকা বন্ধ করেছে বিজেপি। বাংলাকে আবাস যোজনার টাকা দেয়নি। এদিকে ৩ হাজার কোটি টাকা খরচ করে রামমন্দির তৈরি করেছে। কিন্তু বহু মানুষকে মাথার ছাদ দিচ্ছে না। বিজেপি নেতারাই বলছে বাংলার টাকা আটকে রেখেছে।" আরও বলেন, "আমি কথা দিলে কথা রাখার চেষ্টা করি। একশো দিনের কাজের টাকা দেব বলে প্রতিশ্রুতি দিয়েছিলাম। সেই টাকা আপনারা পেয়েছেন।" আসন্ন লোকসভা ভোটে নিজের অধিকারকে সামনে রেখে ভোট দেওয়ার আহ্বান জানান অভিষেক। বলেন, "আপনারা ধূপগুড়ি আমাদের দিয়েছেন। অনেক বাধা পেরিয়ে ধূপগুড়িতে আমরা জিতেছি। এবার ভোটেও নিজের অধিকার বুঝে নেবেন আপনারা।"

 

13:15 PM

প্রাক্তন IAS অফিসার রাজেশ কুমার গুপ্তা এবং প্রিয়াঙ্কা শর্মাকে লোকসভা নির্বাচনের আগে নির্বাচন কমিশনার হিসাবে নিযুক্ত হয়েছে

13:15 PM

জানা গিয়েছে আসন্ন নির্বাচনে আইএসএফ-এর সঙ্গে সমঝোতার সম্ভাবনা ক্ষীণ। আজ রাতে অথবা কাল দুপুরের মধ্যেই ইন্ডিয়ন সেক্যুলার ফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষনা করা হবে। ১২ থেকে ১৪ টা আসনে প্রাথী দেবে আইএসএফ এমনটাই জানা গিয়েছে। সূত্রের খবর, আইএসএফ-কে মাত্র দু'টি আসন দিতে চেয়েছিলো আলিমুদ্দিন। এই আসনগুলি হল মথুরাপুর এবং উলুবেড়িয়া। কিন্তু আইএসএফ ১৪ আসনে প্রাথী দিতে চেয়েছে বলে জানা গিয়েছে।

09:45 AM

অর্জুন  গরেও কি থাবা বসানোর চেষ্টা, পার্থ ভৌমিকের। অর্জুন সিংয়ের অনুগামীদের কাছে পৌঁছে  যাচ্ছেন বারাকপুর তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক।

09:45 AM

আই এম দা গার্জিয়ান অফ ডুয়ার্স-তরাই। তৃনমূল প্রসঙ্গ এড়িয়ে গিয়ে জন বার্লার হুঙ্কার।

 

09:00 AM

আজ জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে জনগর্জন সভা। উপস্থিত থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ময়নাগুড়ি টাউন ক্লাব মাঠ প্রাঙ্গণে জোরদার প্রস্তুতি। আজ দুটো নাগাদ সভা মঞ্চে উপস্থিত থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়েক লক্ষ মানুষের সমাগম হবে এই সভায় বলে তৃণমূল সূত্রে জানা যায়। সভা মঞ্চ থেকে অভিষেক উত্তরবঙ্গ তথা জলপাইগুড়িবাসীদের জন্য কি বার্তা দেয় সেটাই দেখার।

 

09:00 AM

নন্দীগ্রামে বশ্যতাবিরোধী দিবস পালন।থাকছেন শুভেন্দু। দুপুরের দিকে শহীদ দিবস পালন  তৃণমূলের। 

 

08:45 AM

আজ সকালে সন্দেশখালির রামপুরে শেখ শাহজাহানের ঘনিষ্ঠ  আইনূল মোল্লা ,জামাল উদ্দিন, আব্দুল রসিদ মোল্লা নামে এই তিন জনের বাড়িতে  কেন্দ্রেয় বাহিনী সঙ্গে নিয়ে  তল্লাসির চালাচ্ছে ED আধিকারিকরা।

 

08:45 AM

আসন্ন লোকসভা ভোটে বিজেপির নির্বাচনী তালিকায় A গ্রুপেও নাম নেই,B গ্রুপেও নাম বেরোবে কি না জানেন না! তাই মানসিকভাবে ভেঙে পড়ছে দিলীপ দা,কটাক্ষ তৃণমূলের মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা বিধায়ক জুন মালিয়ার।

 

08:45 AM

আইনূল মোল্লা 
জামাল উদ্দিন 
আব্দুল রসিদ মোল্লা 

এই তিন জনের বাড়ি তল্লাসির চালাচ্ছে ED

08:45 AM

আজ বৃহস্পতি শনিবার ও মঙ্গলবার বৃষ্টি বেশি হওয়ার সম্ভাবনা। মেঘলা আকাশ বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা; সঙ্গে ঝোড়ো হাওয়া। উত্তরবঙ্গে শুষ্ক আবহাওয়া।

08:45 AM

ধমাখালিতে এক মাছ পাইকার ব্যবসায়ীর বাড়িতে ইডি।

Read More