Home> রাজ্য
Advertisement

পুরভোটের ফলে পুরো নিশ্চিহ্ন সিপিএম

সাত পুরসভার ভোটের ফলে উধাও বামেরা। সমতলের যে তিন আসনে ভোট হয়েছিল তার কোনও জায়গাতেই কার্যত দাঁত ফোটাতে পারল না সিপিএম। ডোমকলে কোনক্রমে একটি আসন বামেরা জিতে ছিল বটে। তবে ভোটের ফল বের হতেই তৃণমূলে যোগ দিয়েছেন সেই রফিকুল ইসলাম। রায়গঞ্জেও কোনও আসন জিততে পারেনি বামেরা। পুজালিতে প্রায় নিখোঁজ তাঁরা। সেখানে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। রাজ্য রাজনীতিতে এই ফলাফল যথেষ্ট তাত্পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

পুরভোটের ফলে পুরো নিশ্চিহ্ন সিপিএম

ওয়েব ডেস্ক: সাত পুরসভার ভোটের ফলে উধাও বামেরা। সমতলের যে তিন আসনে ভোট হয়েছিল তার কোনও জায়গাতেই কার্যত দাঁত ফোটাতে পারল না সিপিএম। ডোমকলে কোনক্রমে একটি আসন বামেরা জিতে ছিল বটে। তবে ভোটের ফল বের হতেই তৃণমূলে যোগ দিয়েছেন সেই রফিকুল ইসলাম। রায়গঞ্জেও কোনও আসন জিততে পারেনি বামেরা। পুজালিতে প্রায় নিখোঁজ তাঁরা। সেখানে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। রাজ্য রাজনীতিতে এই ফলাফল যথেষ্ট তাত্পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

এদিকে, দার্জিলিংয়ে চ্যালেঞ্জের মুখে মোর্চার একচ্ছত্র আধিপত্য। মিরিক আর কালিম্পং হাতছাড়া হল মোর্চার। সব পুরসভাতেই আসন পেল তৃণমূল। (আরও পড়ুন- রায়গঞ্জের রায়: 'বৌদি'র পাড়ায় 'দিদি'র দাপট)

Read More