Home> রাজ্য
Advertisement

Lakshmir Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার বিতর্ক! সভায় মহিলাদের কাছ থেকে আধার সংগ্রহের অভিযোগ

সভায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা সভায় আসা মহিলাদের কাছ থেকে আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর সংগ্রহ করছিলেন। সভায় আসা অনেক মহিলা তাদের আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর দিয়েছেন বলে জানান।

Lakshmir Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার বিতর্ক! সভায় মহিলাদের কাছ থেকে আধার সংগ্রহের অভিযোগ

সন্দীপ চৌধুরী: লক্ষ্মী ভাণ্ডার প্রকল্পের বর্ধিত টাকা পেতে উপভোক্তাদের কাছ থেকে আধার কার্ড জমা নেওয়াকে কেন্দ্র করে উঠল বিতর্ক। তৃণমূলের সভায় আসা মহিলাদের কাছ থেকে দলীয় কর্মীরা আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর সংগ্রহ করছিল। এই ঘটনার বিরুদ্ধে স্থানীয় বিজেপি নেতৃত্ব গ্রামের বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের সাবধান করতে হাতজোড় করে বলছেন, এতে আপনারা প্রতারিত হতে পারেন।

আরও পড়ুন, Uttarpara: বাবার প্রয়াণে খাওয়া-দাওয়া বন্ধ করে 'মৃত্যুর অপেক্ষা'! হাসপাতালে মৃত্যু 'স্বেচ্ছাবন্দী' ছেলের

সরকারি প্রকল্পের টাকা পেতে কেন তৃণমূলের কর্মীদের কাছে আপনারা আধারের জেরক্স-সহ ফোন নম্বর দেবেন। যদিও কাটোয়া ২ নম্বর ব্লকের তৃণমূলের সভাপতি পিন্টু মণ্ডল বলেন, আমাদের কর্মীরা কোনও ভাবে লক্ষ্মী ভাণ্ডারের জন্য আধারের জেরক্স বা ফোন নম্বর নেয়নি। অন্য কোনও প্রকল্পের টাকা পেতে গোষ্ঠীর সদস্যদের কাছ থেকে আধার নিতে পারে। লক্ষী ভাণ্ডারের টাকা পেতে কোনও কিছুই জমা দিতে হবে না।

মঙ্গলবার বিকালে কাটোয়া ২ নম্বর ব্লকের মেঝিয়ারি উচ্চ বিদ্যালয়ের মাঠে লক্ষ্মী ভাণ্ডারের টাকা বৃদ্ধিতে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলাকার মহিলাদের সভা ছিল। সেই সভায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা সভায় আসা মহিলাদের কাছ থেকে আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর সংগ্রহ করছিলেন। সভায় আসা অনেক মহিলা তাদের আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর দিয়েছেন বলে জানান।

তবে নির্দিষ্টভাবে কার নির্দেশে এই আধার কার্ডের জেরক্স-সহ ফোন নম্বর দিয়েছেন তা বলতে পারেন নি। অনেকে আবার গোষ্ঠীর কথাও বলেছেন।তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি বলেন, লক্ষী ভাণ্ডারের বর্ধিত টাকা পেতে কোন আধার কার্ডের জেরক্স সহ ফোন নম্বর জমা দিতে হবে না। 

আরও পড়ুন, Sandeshkhali: 'শাহাজাহানকে ধরার প্রশ্ন অভিষেক-মমতাকে করুন', সন্দেশখালি নিয়ে বেলাগাম মন্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More