Home> রাজ্য
Advertisement

Kultali: বিছানায় পরপুরুষের সঙ্গে স্ত্রী, হঠাৎ বাড়ি ফিরতেই তরুণের সঙ্গে যা ঘটল...

পালাতে গিয়ে জলে ডুবে ওই যুবকের মৃত্যু নাকি খুন? তদন্ত করে দেখছে পুলিস। 

Kultali: বিছানায় পরপুরুষের সঙ্গে স্ত্রী, হঠাৎ বাড়ি ফিরতেই তরুণের সঙ্গে যা ঘটল...

তথাগত চক্রবর্তী: স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত এক প্রতিবেশী যুবক। হঠাৎ বাড়ি ফিরে স্বামীর চক্ষুচড়ক গাছ। এরপর যা ঘটল, তার আন্দাজ হয়ত কেউ করতে পারেননি। বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার ওই 'প্রেমিক'-এর নগ্ন দেহ।

পালাতে গিয়ে জলে ডুবে ওই যুবকের মৃত্যু নাকি খুন? তদন্ত করে দেখছে পুলিস। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতুলি থানা এলাকার শ্যামনগরে। অভিযোগ, মাদ্রাসা পড়ুয়া মোজাহার নস্করের সঙ্গে এক প্রতিবেশী গৃহবধূর দীর্ঘদিন ধরেই প্রেম ছিল। ধীরে ধীরে সেই সম্পর্ক গাঢ় হয়। কর্মসূত্রে মহিলার স্বামী বাইরে যেতেন। 

শুক্রবার রাতে তাঁর বাড়ি ফেরার কথা না থাকলেও, মহিলার স্বামী বাড়ি ফেরেন। ঘর ফাঁকা দেখে রাতে বাড়িতে যায় মোজাহার। মহিলার স্বামী জানিয়েছেন, তিনি ঘরে ঢুকে এক বিছানায় দু'জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন। এরপর নাকি ওই রাতেই বাড়ির পাশের পুকুর থেকে মোজাহারের দেহ উদ্ধার হয়। 

মোজাহারের পরিবারের অভিযোগ, তাকে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কুলতুলি থানার পুলিস। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনায় তরুণের প্রেমিকা এবং তার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কুলতুলি থানার পুলিশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More